Tecno Pova 5 India Price: আগামী সপ্তাহেই বিক্রি শুরু টেকনোর নতুন ফোনের, কততে কেনা যাবে MediaTek প্রসেসর যুক্ত ডিভাইস?

Tecno Pova 5 India Price: আগামী সপ্তাহেই বিক্রি শুরু টেকনোর নতুন ফোনের, কততে কেনা যাবে MediaTek প্রসেসর যুক্ত ডিভাইস?
HIGHLIGHTS

Tecno Pova 5 সিরিজের বিক্রি ভারতে শুরু হচ্ছে 22 অগাস্ট থেকে

এই সিরিজে দুটো ফোন আছে, Tecno Pova 5 এবং Tecno Pova 5 Pro

বিক্রি শুরুর আগেই প্রকাশ্যে এল এই ফোনের দাম

Tecno Pova 5 সিরিজ সদ্যই লঞ্চ করেছে দেশে। এই সিরিজে আছে দুটো ফোন, Tecno Pova 5 এবং Tecno Pova 5 Pro। গত 11 অগাস্ট লঞ্চ করেছে এটি। 

আগামী 22 অগাস্ট থেকে বিক্রি শুরু হবে ফোন দুটির তার আগে কোম্পানির তরফে এই অহ দুটির দাম প্রকাশ্যে আনা হল। Tecno Pova 4 -এর উত্তরসূরি হিসেবে এটি লঞ্চ করেছে। MediaTek Helio G99 প্রসেসর এবং 6000mAh ব্যাটারি আছে Tecno Pova 5 ফোনে। MediaTek Dimensity 6080 প্রসেসরের সাহায্যে চলে Tecno Pova 5 Pro। 

কত দামে ভারতে কেনা যাবে Tecno Pova 5 এবং Tecno Pova 5 Pro? 

Tecno এর তরফে জানানো হয়েছে Tecno Pova 5 ফোনটির দাম দেশে 11,999 টাকা রাখা হয়েছে। Tecno Pova 5 Pro ফোনটির দাম 14,999 টাকা থেকে শুরু হচ্ছে। আগামী 22 অগাস্ট থেকে এটি Amazon এ কেনা যাবে। 

কেউ যদি তাদের পুরনো ফোন বদলে এটি কেনেন তাহলে তিনি 1,000 টাকা ছাড় পেয়ে যাবেন। এছাড়া no cost EMI এর সুবিধা থাকবে। 

আরও  পড়ুন: Phone Hacks: ফোনের ব্যাটারি বাঁচাতে চান? মেনে চলুন এই সহজ কিছু স্টেপ

Tecno Pova 5 ফোনটি ডার্ক ইলিউশন এবং সিলভার ফ্যান্টাসি রঙে কেনা যাবে। অম্বর গোল্ড, হারিকেন ব্লু এবং মেকা ব্ল্যাক রঙে কেনা যাবে Tecno Pova 5 Pro। 

কী কী ফিচার আছে Tecno Pova 5 এবং Tecno Pova 5 Pro ফোন দুটিতে?

Tecno Pova 5 ফোনটিতে আছে 6.78 ইঞ্চির একটি বড় full HD+ ডিসপ্লে সহ 120 HZ রিফ্রেশ রেট। 240 HZ টাচ স্যাম্পলিং রেট পাবেন এই ফোনে। MediaTek Helio G99 প্রসেসরের সাহায্যে চলে এই ফোন। 

Tecno pova 5 price in india confirmed

Tecno Pova 5 Pro ফোনটিতে আছে MediaTek Dimensity 6080 প্রসেসর। অ্যান্ড্রয়েড 13 অপারেটিং সিস্টেম আছে এখানে। দুটো ফোনেই ডুয়াল রিয়ার ক্যামেরা আছে।

Tecno Pova 5 সিরিজের দুটো ফোনেই পাবেন 50 মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা সহ LED ফ্ল্যাশ। 8 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা আছে Tecno Pova 5 তে আর 16 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পাবেন Pro মডেলে। 

আরও  পড়ুন: Oppp A58 4G Vs Samsung Galaxy F34 5G: 20,000-এর মধ্যে কে কাকে টপকে গেল? কোন ফোন কেন সেরা দেখুন

4G Volte, wifi, ব্লুটুথ, GPS, NFC ইত্যাদি সাপোর্ট করে ফোন দুটি। 3.5mm অডিও জ্যাক আছে এখানে। সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাবেন দুটি ফোনেই। 

Tecno Pova 5 ফোনে আছে 45W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 6000mah ব্যাটারি। আর 68W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5000mah ব্যাটারি আছে Tecno Pova 5 Pro তে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo