এই স্মার্টফোনে হবে 2 CPU, 60MP ক্যামেরা এবং 3 ব্যাটারীর সঙ্গে 12GB RAM

এই স্মার্টফোনে হবে 2 CPU, 60MP ক্যামেরা এবং 3 ব্যাটারীর সঙ্গে 12GB RAM
HIGHLIGHTS

এই স্মার্টফোন কে আগামী বছর চালু করা হবে এবং এর নাম হবে টিউরিং ফোন Cadenza.

টিউরিং রোবোটিক ইন্ডাস্ট্রিজ (TRI) বিশ্বের প্রথম এমন স্মার্টফোনের ঘোষণা করেছে যেতে হবে 2 CPU, 60MP ক্যামেরা এবং  3 ব্যাটারীর সঙ্গে 12GB RAM.

আরও দেখুন : ZTE Axon 7 মিনি আনুষ্ঠানিকভাবে উপলব্ধ, ভারত শীঘ্রই আসবে…

এই স্মার্টফোন কে আগামী বছর চালু করা হবে এবং এর নাম হবে টিউরিং ফোন Cadenza.

এই স্মার্টফোনের ঘোষণা করেন কোম্পানির CEO এবং Chief Architect Steve YL Chao বলেন যে, " এটি একটি পারফেক্ট ডিজাইন করা ফোন." কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা এবং প্রধান স্থপতি স্টিভ YL চাও ঘোষণা বলেছেন, "এটি একটি ফোন Prfektli পরিকল্পিত." তখন হয়তো এটা খুব …

আপনাদের বলে দি যে এই স্মার্টফোন স্ন্যাপড্রাগন 830 র দুটি প্রসেসরের দিয়ে সজ্জিত হবে সঙ্গে বলে দি যে এই স্ন্যাপড্রাগন 830 প্রসেসর কোয়ালকম এর দ্বারা  2017 এর প্রথম ত্রৈমাসিক চালু করা হবে।  এছাড়া এতে আপনি 12GB Ram পাওয়া যাবে। এর সঙ্গে বলে দি যে আপনি 2x6GB Ram পাওয়া যাবে। এছাড়া এতে 500GB ইন্টারনাল স্টোরেজ ও এর সাথে পাওয়া যাবে জেক আপনি মাইক্রোএসডি কার্ড এর সাহায্যে অতিরিক্ত 500GB পর্যন্ত বাড়াতে পারবেন। এর সঙ্গে এতে আপনি 5.8 ইঞ্চির QHD ডিসপ্লে পাওয়া যাচ্ছে। 

এতে আপনি 60GB র iMax 6K কোয়াড রিয়ার ক্যামেরা দিয়ে আসতে পারে যা ত্রিপল লেন্স এর সঙ্গে হবে।  এর সঙ্গে এতে আপনি 20MP ফ্রন্ট ফেসিং ক্যামেরা পাবেন। সঙ্গে বলে দি যে এই ফোন সোর্ডফিশ অপারেটিং সিস্টেম এ রান করবে।

এছাড়া এতে আপনি 100wh পাওয়ার এর তিনটি ব্যাটারি পাওয়া যাবে যার মধ্যে 2400mAh ক্ষমতার graphene super-capacitor ব্যাটারি দেওয়া এবং একটি  1600mAh ক্ষমতার লিথিয়াম-আয়ন ব্যাটারি উপস্থিত রয়েছে। এই স্মার্টফোন 4G সমর্থন সঙ্গে চালু করা হবে.

আরও দেখুন : কম বাজেটের ফোন বাজারে নিয়ে এল লেনোভো A6600 স্মার্টফোন

আরও দেখুন : LYF ওয়াটার 11 স্মার্টফোন 3GB র্যাম এর সঙ্গে লঞ্চ, মূল্য Rs. 8,199

 

সোর্স:

Digit NewsDesk

Digit NewsDesk

Digit News Desk writes news stories across a range of topics. Getting you news updates on the latest in the world of tech. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo