Samsung আজ লঞ্চ করবে Galaxy Z Fold 3 এবং Z Flip 3 ফোল্ডেবল ফোন

Samsung আজ লঞ্চ করবে Galaxy Z Fold 3 এবং Z Flip 3 ফোল্ডেবল ফোন
HIGHLIGHTS

Samsung আজ ইভেন্টে দুটি ফোল্ডেবল ফোন Galaxy Z Flip 3 এবং Galaxy Z Fold 3 লঞ্চ করবে

স্যামসাং তার ফ্ল্যাগশিপ স্মার্টওয়াচ এবং একটি ওয়্যারলেস ইয়ারবাডসও আনতে চলেছে

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 স্মার্টফোনে 6.7 ইঞ্চির প্রাইমারি ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন 888 প্রসেসর, 8 জিবি RAM থাকতে পারে

স্যামসাং আজ রাতে তার গ্যালাক্সি আনপ্যাকড (Galaxy Unpacked) আয়োজন করতে যাচ্ছে। ইভেন্টে কোম্পানি তার দুটি ফোল্ডেবল ফোন Galaxy Z Flip 3 এবং Galaxy Z Fold 3 লঞ্চ করবে। এর সাথে, স্যামসাং তার ফ্ল্যাগশিপ স্মার্টওয়াচ এবং একটি ওয়্যারলেস ইয়ারবাডসও আনতে চলেছে। গ্যালাক্সি জেড ফ্লিপ 3 এবং গ্যালাক্সি জেড ফোল্ড 3 ফোনে স্লিক ডিজাইন, ফাস্ট প্রসেসর এবং উন্নত ডিউরাবিলিটি থাকবে বলে আশা করা হচ্ছে। ইভেন্টটি ভারতীয় সময় সন্ধ্যা 7.30 টায় শুরু হবে। এটি কোম্পানির ইউটিউব চ্যানেল এবং ওয়েবসাইটে সরাসরি দেখা যাবে।

Galaxy Z Flip 3 এর অনুমানিত ফিচার

WinFuture.de এর রিপোর্ট অনুসারে, স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 স্মার্টফোনটি 6.7 ইঞ্চির প্রাথমিক ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন 888 প্রসেসর, 8 জিবি RAM, 128 জিবি এবং 256 জিবি স্টোরেজ পেতে পারে। ফটোগ্রাফির জন্য, স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ 3 ফোনের ফ্রন্টে 10MP ক্যামেরা এবং রিয়ারে 12-মেগাপিক্সেলের তিনটি সেন্সর পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে।

Galaxy Z Fold 3 এর অনুমানিত ফিচার

রিপোর্টে বলা হয়েছে যে স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড 3 ফোনে 7.6 ইঞ্চি প্রাইমারি (ইন্টারনাল) ডিসপ্লে এবং 6.2 ইঞ্চি সেকেন্ডারি (এক্সটার্নাল) ডিসপ্লে থাকবে। এটিতে 12-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যখন সেলফি তোলার জন্য আপনাকে 4-মেগাপিক্সেল আন্ডার-ডিসপ্লে ক্যামেরা এবং 10-মেগাপিক্সেল লেন্স দেওয়া যেতে পারে।

স্মার্টওয়াচে কী থাকবে বিশেষ

কোম্পানি নতুন স্মার্টওয়াচ সিরিজের আওতায় স্যামসাং গ্যালাক্সি ওয়াচ 4 এবং গ্যালাক্সি ওয়াচ 4 ক্লাসিক লঞ্চ করতে পারে। এই স্মার্টওয়াচগুলি Wear OS এর নতুন ভার্সনে কাজ করবে এবং গ্যালাক্সি ওয়াচ 4 স্মার্টওয়াচ গুগল প্লে স্টোর এবং অন্যান্য গুগল অ্যাপের সাপোর্ট পাবে, যা আগে ছিল না। কোম্পানি এই ঘড়িটি 1.5 জিবি র RAM এবং 16 জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে লঞ্চ করতে পারে। প্রসেসর হিসেবে Exynos W920 চিপসেট এতে পাওয়া যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo