SAMSUNG GALAXY Z FLIP য়ের প্রোমো পোস্টার লিক হল, সঙ্গে জানা গেছে স্পেক্স আর লঞ্চের সম্ভাব্য ডেট

SAMSUNG GALAXY Z FLIP য়ের প্রোমো পোস্টার লিক হল, সঙ্গে জানা গেছে স্পেক্স আর লঞ্চের সম্ভাব্য ডেট
HIGHLIGHTS

Samsung Galaxy Z ফ্লিপয়ের প্রোমো পোস্টার অনলাইন লিক হল

এই পোস্টার অনুসারে ফোনটি হয়ত ডাবাল ফোল্ডে আসবে

আর একটি লিক থেকে এই ফোনের কি স্পেক্স জানা গেছে

স্যামসাং তাদের গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্ট 11 ফেব্রুয়ারি করবে আর সেখানে কিছু নতুন ফোন আসবে বলে মনে করা হছে। আর Samsung Galaxy S20 সিরিজ ফোনের ডেবিউ এই লঞ্চে হবে বলে মনে হয়।আর রিউমার্স অনুসারে Samsung Galaxy Z Flip য়ের কথাও এই ইভেন্টে ঘোষনা করা হবে। স্যামসাংয়ের এই দ্বিতীয় ফোল্ডেবেল ফোনের বিষয়ে প্রাত্য প্রতিদিনই কোন না কোন লিক আসতে থাকে। Samsung Galaxy Z Flipয়ের কিছু ফ্রেশ রিপোর্ট অনুসারে এটি অনলাইনে এসেছে আর এর লিক পোস্টার দেখা গেছে যা এর কিছু স্পেক্স বিষয়ে বলেছে।

Samsung Galaxy Z Flip য়ের একটি প্রোমো পোস্টার ইমেজ সম্প্রতি চিনের সোশাল মিডিয়া ওয়েবসাইট ওয়েবো থেকে এসেছে। আর এর ন্সগে এই Z ফ্লিপ ফোনটির চিয়ার এর বাকি ফ্লিপ ফোনের মতন। এতে ক্লেমশেল ডিজাইন আছে আর এই ফোনটি Z য়ের মতন বেন্ড হতে পারবে। আর এই পোস্টার অনুসারে ডুয়াল ফোল্ড ফোন হবে যার একটি স্ক্রিন সব সময়ে দেখা যাবে তবে এই বিষয়ে এখনও নিশ্চিত করে কিছু বলা যায় না। যতক্ষণনা এই ফোনের অফিসিয়াল অ্যানাউন্সমেন্ট হছে ততক্ষণ এই ফোনের বিষয়ে ডিটেলে কিছু বলা যাবে না।

আর দ্বিতীয় রিপোর্ট অনুসারে টিপস্টার Ishaan Agarwal কোথাউ টুইটে এই ফোনের স্পেক্স বকেন। সেখানে বলা হয়েছে যে Galaxy Z Fold ফোনটি হয়ত একটি 6.7 ইঞ্চির ডায়ানামিক AMOLED ডিসপ্লে আর 108MP র ক্যামেরার সঙ্গে আসবে। আর টিপস্টার এও বলেন যে 12MP র মেন ক্যামেরা থাকবে এতে। এই ফোনের ফ্রন্টে 10MP র ক্যামেরা থাকবে আর সঙ্গে একটি 3300mAh বা 3500mAh য়ের ব্যাটারি থাকবে। আর এই ফোনটি সম্ভত One UI 2.0 র সঙ্গে আসবে।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo