Samsung Galaxy S22 Ultra ফোনের ফিচার ফাঁস, থাকবে স্ন্যাপড্রাগন 898 প্রসেসর

Samsung Galaxy S22 Ultra ফোনের ফিচার ফাঁস, থাকবে স্ন্যাপড্রাগন 898 প্রসেসর
HIGHLIGHTS

Samsung Galaxy S22 Ultra স্মার্টফোন আসতে পারে 45W ফাস্ট – চার্জের সাপোর্ট সমেত

এই ডিভাইসে থাকতে পারে আরও উন্নত ব্যাটারি ফিচার

এখন স্যামসাং ব্র্যান্ডের অন্যান্য মডেলে রয়েছে 25W চার্জের সাপোর্ট

Samsung Galaxy S22 Ultra, স্যামসাং ব্র্যান্ডের 2022 লাইনআপের স্মার্টফোন আসতে চলেছে 45W ফাস্ট চার্জের সাপোর্ট সমেত, লিক হয়েছে এমনই খবর। এখনো পর্যন্ত স্যামসাং ব্র্যান্ডের স্মার্টফোনে খুব একটা বেশি ওয়াটের ফাস্ট চার্জের ফিচারের সন্ধান মেলেনি। 25 ওয়াটের বেশি ফাস্ট চার্জের ফিচার কোনো ফোনেই নেই।

টিপসটার Ice Universe –র জানাচ্ছে যে সাউথ কোরিয়ান টেক জায়েন্ট ব্র্যান্ড স্যামসাং স্মার্টফোনের চার্জের ক্ষেত্রে আপগ্রেড আনতে চলেছে। টিপস্টার জানিয়েছে যে Samsung Galaxy S22 Ultra, স্যামসাং ব্র্যান্ডের 2022 লাইনআপের মডেল আসতে পারে 45W ফাস্ট চার্জের ফিচারের সাথে।

Samsung Galaxy S22 Ultra স্মার্টফোন যদি 45W ফাস্ট চার্জের সাপোর্টের সাথে আসে তবে তা স্যামসাং ব্র্যান্ডের জন্য হবে গুরুত্বপূর্ণ পদক্ষেপ। কেননা অন্যান্য হ্যান্ডসেট মেকিং কোম্পানি যেখানে 120W পর্যন্ত ফাস্ট চার্জের সাপোর্ট অফার করছে, সেখানে স্যামসাং 25 ওয়াটের ফাস্ট চার্জ ফিচারের মধ্যেই আটকে ছিল। সেক্ষেত্রে পারে 45W ফাস্ট চার্জের ফিচারের সাহায্যে স্যামসাং ব্র্যান্ড স্মার্টফোনের চার্জিং ফিচারকে আরও অভিনব করে তুলবে।

টিপসটার জানাচ্ছে যে 45W ফাস্ট চার্জের ফিচারের পাশাপাশি Samsung Galaxy S22 Ultra মোবাইলে থাকতে পারে 5,000 mAh ব্যাটারি ফিচার। লিক হওয়া তথ্য অনুসারে Samsung Galaxy S22 Ultra ডিভাইসে মাত্র 35 মিনিটে হবে 80% চার্জ। Samsung Galaxy S22 Ultra হ্যান্ডসেটের দেখা মিলেছে 3C কোয়ালিটি সার্টিফিকেশন সাইটে। যেখানে দেখা গিয়েছে যে এই মডেলে রয়েছে 25W চার্জের ফিচার। তবে মনে করা হচ্ছে যে Samsung ব্র্যান্ড আলাদা করে 45 ওয়াটের অ্যাডাপ্টরও বিক্রি করতে পারে এই মডেলের জন্য।

Samsung Galaxy S22 Ultra স্মার্টফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন-

  • Samsung Galaxy S22 Ultra মডেল আসতে পারে 6.8 ইঞ্চির 2K অ্যামোলয়েড প্যানেলের সাথে।
  • এই স্মার্টফোনের পিক ব্রাইটনেস হতে পারে 1800 নিটস।
  • Samsung Galaxy S22 Ultra ফোনে থাকতে পারে আলট্রা থিন বেজেলস ডিজাইন।
  • এই ডিভাইসে আসতে পারে 108MP প্রাইমারি ক্যামেরা। 
  • এই ফোন আসতে পারে আরও উন্নত অ্যাপারেচর এবং উজ্জ্বল লেন্সের সঙ্গে।
  • এই হ্যান্ডসেটের ইমেজ স্টেবিলাইজেশন ফিচার হতে পারে আরওউন্নত। 
  • Samsung Galaxy S22 Ultra ডিভাইস আসতে পারে নতুন স্ন্যাপড্রাগন 898 চিপসেটের সঙ্গে। এতে থাকতে পারে স্যামসাংয়ের 4nm প্রসেস।
  • নতুন স্মার্টফোনের প্রসেসরে থাকতে পারে থ্রি-ক্লাস্টার সিপিইউ ডিজাইন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo