SAMSUNG GALAXY M31 ফোনের মাইক্রো সাইট লাইভ হল, জানা গেছে লঞ্চ ডেট

SAMSUNG GALAXY M31 ফোনের মাইক্রো সাইট লাইভ হল, জানা গেছে লঞ্চ ডেট
HIGHLIGHTS

Samsung Galaxy M31 য়ের মাইক্রো সাইট লাইভ হল

64MP র ক্যামেরা যুক্ত ফোন হবে

25 ফেব্রুয়ারি লঞ্চ হতে পারে

স্যামসাং তাদের Samsung Galaxy M সিরিজ গত বছর লঞ্চ করেছিল আর কোম্পানি প্রায়ই তাদের এই সিরিজের ফোন রেঞ্জ বাড়িয়ে চলেছে। আর এবার কোম্পানি গত বারের জনপ্রিয় ফোন Samsung Galaxy M30 র পরের ভার্সান Galaxy M31 নিয়ে আসবে। আর কোম্পানি Galaxy M31 য়ের মাইক্রো সাইট স্যামসাংয়ের ওয়েবসাইটে লঞ্চ করেছে আর এই ফোনের স্পেক্স আর ফোনের লঞ্চ ডেটও জানা গেছে। স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 10 নির্ভর OneUI 2.0 র সঙ্গে লঞ্চ করা হতে পারে।

লেটেস্ট রিপোর্ট অনুসারে গ্যালাক্সি M31 ফোনটির মাইক্রো সাইট লাইভ হয়েছে আর এই ফোনটি 25 ফেব্রুয়ারি দুপুর 12টার সময়ে লঞ্চ করা হবে। আর এর সঙ্গে এই ফোনের ডিজাইন দেখা গেছে। Samsung Galaxy M31ফোনে কোয়াড রেয়ার ক্যামেরা থাকবে যা ভার্টিকালি থাকবে। ফোনের ফ্রন্টে একটি ওয়াটারড্রপ নচ দেওয়া হবে আর এর স্ক্রিনে বেজেল থাকবে। ভলিউম রকার আর পাওয়ার বটন ফোনের ডান দিকে দেওয়া হবে।

Samsung Galaxy M31 ফোনে আপনারা 64MP র প্রাইমারি ক্যামেরা পাবেন। আর এর সঙ্গে আপনাদের মনে করিয়ে দি যে স্যামসাং গ্যালাক্সি M30 ফোনে ট্রিপেল ক্যামেরা সেটআপ আছে যা 13MP র প্রাইমারি ক্যামেরার সঙ্গে এসেছে। আর এই ফোনের পরের ফোনে মানে M31 য়ে আপনারা 8MP র ক্যামেরার সঙ্গে একটি 5Mp র ক্যামেরা পাবেন। আর ফোনের ফ্রন্টে একটি 32MP র ক্যামেরা আর 6000mAh য়ের ব্যাটারি থাকবে।

এই ফোনে আপনারা  FHD+ sAMOLED Infinity U ডিসপ্লে পাবেন যা 6GB র‍্যামের সঙ্গে 64GB স্টোরেজ আর 8GB র‍্যামের সঙ্গে 128GB স্টোরেজ পাবেন। আর Galaxy M31 Exynos 9611 ফোনের চিপসেট একই হতে পারে। আর এই ফোনে আপনারা 15W ফাস্ট চার্জিং সাপোর্ট পেতে পারেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo