SAMSUNG GALAXY M21 ফোনে 6000mAh য়ের ক্ষমতা যুক্ত ব্যাটারি থাকতে পারে

SAMSUNG GALAXY M21 ফোনে 6000mAh য়ের ক্ষমতা যুক্ত ব্যাটারি থাকতে পারে
HIGHLIGHTS

Samsung Galaxy M21 ফোনটি নিয়ে একটি বড় খবর সামনে এসেছে

মনে করা হচ্ছে যে এই ফোনে M সিরিজের M30S য়ের মতন স্পেক্স থাকবে

স্যামসাং সম্প্রতি ভারতে তাদের নতুন Galaxy M31 স্মার্টফোনটি লঞ্চ করেছে। আর এবার কোম্পানি তাদের Galaxy M21 ফোনটি লঞ্চ করবে বলে মনে হচ্ছে। হ্যান্ডসেটে প্রথমে তাদের ব্লুটুথ সার্টিফিকেশান পেয়ে গেছে আর সম্প্রতি এটি গিকবেঞ্চেও দেখা গেছে। আর এবার নতুন রিপোর্টে দাবি করা হয়েছে যে পরবর্তী galaxy M সিরিজের ফোন Galaxy M30s য়ের মতন একই স্পেকেসের সঙ্গে হয়ত এই ডিভাইসটি লঞ্চ করা হবে।

আর এর মানে এই যে M21 ফোনেও স্যামসাং 6000mAh য়ের ব্যাটারি আর 48MP র ট্রিপেল ক্যামেরা সেটআপ দেবে। আর এই ফোনে আপনারা স্যামসাংয়ের Exynos 9611 SoC পাবেনব বলে মনে করা হচ্ছে। আর এর আগের লিক আর গুজব থেকে মনে হচ্ছে যে গ্যালাক্সি M21 Exynos 9611 চিপসেটের সঙ্গে আসবে। আর এটি OneUi 2.0 র সঙ্গে অ্যান্ড্রয়েড 10 য়ে কাজ করবে।

91 মোবাইলের একটি রিপোর্ট অনুসারে টিপস্টার দর্শন আগ্রওয়ালের তরফে জানা গেছে যে Samsung Galaxy M21 লঞ্চের  তৈরি করছে। আর গিকবেঞ্চের লিস্টিং থেকে এর সিঙ্গেল আর মাল্টি কোর স্কোর জানা গেছে। স্যামসাং গ্যালাক্সি M21 ফোনে সিঙ্গেল কোর টেস্টে 348 আর মাল্টি কোর টেস্টে 1,265 স্কোর করেছে। আর অক্টা কোর SoC স্মার্টফোনকে শক্তিশালী করবে বলে মনে হচ্ছে।

তবে 1.74GHz বেস ক্লক স্পিডে এই মোবাইল ফোনে আপনারা পাবেন। আর এই স্মার্টফোনটি দুটি স্টোরেজ অপশানের সঙ্গে আসবে এর মধ্যে একটি 64GB আর 128GB যুক্ত দুটি স্টোরেজ ভেরিয়েন্ট থাকতে পারে। আর এই ফোনটি SM-M21F মডেল নাম্বারের সঙ্গে আসবে।

নতুন ডিভাইস তাদের আগের লঞ্চের এক বছরের মধ্যে আসবে। আর এই বিষয়ে জানা গেছে যে স্যামসাম্নগ তাদের আরও কিছু এন্ট্রি লেভেল ফোন আনতে পারে।

নোটঃ ওপরের ছবিটি একটি কাল্পনিক ছবি

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo