Samsung এর সস্তা Galaxy M13 5G Smartphone লঞ্চ হবে 5 জুলাই, জানুন কী থাকবে ফিচার

Samsung এর সস্তা Galaxy M13 5G Smartphone লঞ্চ হবে 5 জুলাই, জানুন কী থাকবে ফিচার
HIGHLIGHTS

Samsung Galaxy M13 স্মার্টফোনের 5G ভ্যারিয়্যান্ট 5 জুলাই লঞ্চ করা হবে

আপকামিং Galaxy M13 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন FCC সার্টিফিকেশন ওয়েবসাইটেও শেয়ার করা হয়েছে

Samsung ফোনে MediaTek Dimensity 700 প্রসেসর দেওয়া হয়েছে

Samsung তাদের মিড-রেঞ্জ স্মার্টফোন সিরিজ Galaxy M এর একটি নতুন ফোন 5 জুলাই লঞ্চ করতে চলেছে। এই Samsung স্মার্টফোনটি দুপুর 12টায় লঞ্চ হবে। Samsung Galaxy M13 5G স্মার্টফোনের জন্য অনেক দিন ধরেই অপেক্ষা করা হচ্ছে। Samsung Galaxy M13 স্মার্টফোনের 5G ভ্যারিয়্যান্ট শীঘ্রই ভারতে চালু করা হবে। 91Mobile তার এক্সক্লুসিভ রিপোর্টে জানিয়েছিল যে Samsung Galaxy M13 5G এর প্রোডাকশন শুরু করা হবে। এর সাথেই শেয়ার করা হয়েছে ফোনের রিয়ার প্যানেলের লাইভ ইমেজ। আপকামিং Galaxy M13 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন FCC সার্টিফিকেশন ওয়েবসাইটেও শেয়ার করা হয়েছে। এখানে আমরা আপকামিং Samsung Galaxy M- সিরিজের স্মার্টফোন সম্পর্কে তথ্য শেয়ার করছি।

Samsung Galaxy M-সিরিজ স্মার্টফোন

স্যামসাং তাদের টুইটারে একটি পোস্ট শেয়ার করে জানিয়েছে যে তারা শীঘ্রই একটি নতুন Galaxy M-Series স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। এই পোস্টে জানানো হয়েছে যে এই Samsung ফোনটি 5 জুলাই লঞ্চ করা হবে। Galaxy M সিরিজের কোন স্মার্টফোনটি হবে Samsung তার পোস্টে এই তথ্য শেয়ার করেনি। জল্পনা রয়েছে যে এটি Samsung Galaxy M13 5G হতে পারে। এই Samsung স্মার্টফোনটি ব্লু, ব্রাউন এবং গ্রিন কালার অপশনে দেওয়া যেতে পারে।

Galaxy M13

Samsung Galaxy M13 5G স্পেসিফিকেশন

Samsung Galaxy M13 5G স্মার্টফোনে একটি 6.5-ইঞ্চি Full-HD + LCD ডিসপ্লে প্যানেল রয়েছে। এই Samsung ফোনে MediaTek Dimensity 700 প্রসেসর দেওয়া হয়েছে। এই স্যামসাং ফোনে রয়েছে 5,000mAh ব্যাটারি। এই Samsung ফোনটি 15W চার্জিং সহ দেওয়া হবে। এই Samsung ফোনে 6GB পর্যন্ত RAM এবং 128GB স্টোরেজ দেওয়া হবে।

Samsung Galaxy M13 5G স্মার্টফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে। এই Samsung ফোনে 50MP প্রাইমারি ক্যামেরা এবং 2MP সেকেন্ডারি ক্যামেরা সেন্সর রয়েছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এই Samsung ফোনে 5MP ক্যামেরা রয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo