কোম্পানির সাইটে Samsung Galaxy J7 Duo লিস্ট হল, খুব তাড়াতাড়ি এটি ভারতে লঞ্চ হতে পারে

কোম্পানির সাইটে Samsung Galaxy J7 Duo লিস্ট হল, খুব তাড়াতাড়ি এটি ভারতে লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

এই ফোনটি সেপ্টেম্বর মাসে লঞ্চ হওয়া Samsung Galaxy J7+ য়ের পরে Samsung য়ের দ্বিতীয় ফোন হবে যা Bixby Home ফিচার যুক্ত হবে

Samsung Galaxy J7 Duo স্মার্টফোনটিতে Samsung য়ের সাইটে দেখা গেছে। SM-J720F মডেল নম্বরের সঙ্গে এই হ্যান্ডসেটটিকে প্রথমে Galaxy J8 (2018) বলে মনে করা হচ্ছিল। আর এই ডিভাইসটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটের রিপোর্ট অনুসারে Galaxy J7 Duo নামে আসবে। এই ডিভাইসটি কোম্পানির অফিসিয়লা ওয়েবসাইটে দেখা গেছে। আর এখাএন এই ফোনটির ফিচার্সের বিষয়েও জানা গেছে। এই হ্যান্ডসেটটির ডিটেলস Samsung ইন্ডিয়ার সাইটে দেখা গেছে আর এর থেকে অনুমান করা হচ্ছে যে এই ফোনটি খুব তাড়াতাড়ি লঞ্চ করা হবে।

রিপোর্ট অনুসারে এই স্মার্টফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে আর এই ডিভাইসটির ফ্রন্টে LED ফ্ল্যাসের সঙ্গে সেলফি ক্যামেরা থাকবে। আর ডিভাইসের হোম বটনে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। ডিভাইসটিতে 3.5 mmয়ের হেডফোন জ্যাক আর মাইক্রো ইউএসবি পোর্টও থাকবে। নতুন Galaxy J7 ফোনটি SM-J720F মডেল নম্বরে  Bixby Home ফিচার যুক্ত হবে। আর এই ফোনটি সেপ্টেম্বরে লঞ্চ হওয়া Samsung Galaxy J7+য়ের পরে Samsung য়ের দ্বিতীয় ফোন হবে যা Bixby Home ফিচার যুক্ত হবে।

Paytm এই প্রোডাক্ট গুলির ওপর ভাল ডিস্কাউন্ট আর অফার দিচ্ছে

Samsung India নতুন Galaxy J7 কে SM-J720F/DS মডেল নম্বরের সঙ্গে লিস্টেড করা হয়েছে। সাইট থেকে জানা গেছে যে এই হ্যান্ডসেটটি ডুয়াল-সিম সাপোর্ট করবে। আর এর আগে Galaxy J7 Duo ফোনটিকে Geekbench আর GFXBenchয়ে দেখা গেছিল।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আসা করা হচ্ছে যে নতুন স্মার্টফোনটি 5.5 ইঞ্চির টাচস্ক্রিন ডিসপ্লে যুক্ত হবে আর এটি এক্সিয়ন্স 7885 SoC, 2GB/3GB র‍্যাম আর 32GB স্টোরেজ যুক্ত হবে। এই স্মার্টফোনটিতে 12 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আর 7 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা থাকবে। আর এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 8.0 ওরিও যুক্ত হতে পারে।

 Via, Image Source

Digit.in
Logo
Digit.in
Logo