Samsung Galaxy J2 Pro ডিস্কাউন্টে পাওয়া যাচ্ছে

Samsung Galaxy J2 Pro ডিস্কাউন্টে পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

এটিতে 2600mAh এর ব্যাটারি আছে, এটি অ্যান্ড্রয়েড মার্শমেলো অপারেটিং সিস্টেমে কাজ করে

Samsung Galaxy J2 Pro স্মার্টফোনটি অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপকার্টে ডিস্কাউন্টে পাওয়া যাচ্ছে। এই ডিস্কাউন্টটি এই ফোনটির 16GB ইন্টারনাল স্টোরেজ আর 2GB র‍্যামের ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে। এই ফোনটি ব্ল্যাক রঙে পাওয়া যাচ্ছে। ফ্লিপকার্ট এই ফোনটিতে 10% এর ডিস্কাউন্ট দিচ্ছে। এমনিতে এই স্মার্টফোনটির আসল দাম Rs. 10,900 ফ্লিপকার্টে বলা হয়েছে। এর ডিস্কাউন্টের পরে এই ফোনটি মাত্র Rs. 9,790 দিয়ে কেনা যেতে পারে। এই স্মার্টফোনটি EMI তেও কেনা যাবে।

Samsung Galaxy J2 Pro স্মার্টফোনটিতে 5-ইঞ্চির HD সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এটি 1.5GHz  কোয়াড কোর প্রসেসার আর 2GB র‍্যাম যুক্ত। এই ফোনটির স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 128GB অব্দি বাড়ানো যেতে পারে। এটিতে 2600mAh এর ব্যাটারিও আছে। এটি অ্যান্ড্রয়েড মার্শমেলো অপারেটিং সিস্টেমে কাজ করে।

যদি এই স্মার্টফোনটির ক্যামেরা সেটআপের দিকে দেখা যায় তবে, দেহা যাবে যে এটিতে 8 মেগাপিক্সালের রেয়ার ক্যমেরা আর 5 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এটি 4G  সাপোর্ট করে। এটি একটি ডুয়াল সিম স্মার্টফোন। এটিতে USB 2.0, GPS, ওয়াই-ফাই এর মতন ফিচার্স আছে। এটিতে বিশেষ স্পিড টেকনলজি আর স্মার্ট গ্লোর মতন ফিচার্স আছে।

Digit.in
Logo
Digit.in
Logo