29 সেপ্টেম্বর আসছে 64MP ক্যামেরা সহ Samsung এর নতুন 5G ফোন

29 সেপ্টেম্বর আসছে 64MP ক্যামেরা সহ Samsung এর নতুন 5G ফোন
HIGHLIGHTS

Samsung Galaxy F42 5G স্মার্টফোন 6GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজের সাথে আসতে পারে

Flipkart-এ ভারতে 29 সেপ্টেম্বর লঞ্চ করা হবে Galaxy F42 5G ফোন

স্যামসাং গ্যালাক্সি F42 5G ফোনে 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে

Samsung বর্তমানে তার নতুন গ্যালাক্সি F সিরিজের স্মার্টফোন Galaxy F42 5G লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। Flipkart-এ লাইভ হওয়া মাইক্রোসাইট অনুসারে, ভারতে 29 সেপ্টেম্বর লঞ্চ করা হবে এই ফোন। এই ফোনের লঞ্চের তারিখ ছাড়াও Flipkart মাইক্রোসাইটে কিছু বিশেষ ফিচার এবং ডিজাইনের তথ্যও দেওয়া হয়েছে।

ফোনে 90Hz রিফ্রেশ রেট সহ ডিসপ্লে থাকবে

মাইক্রোসাইট অনুসারে, Samsung-এর এই ফোনে ওয়াটার-ড্রপ নচ ডিজাইনের ডিসপ্লে রয়েছে। কোম্পানি কানফার্ম করেছে যে এই ফোনে ফুল এইচডি+ ডিসপ্লে পাওয়া যাবে, যা 90Hz রিফ্রেশ রেটের সাথে আসবে। কোম্পানি ফোনে কোন সাইজের ডিসপ্লে দেবে সে বিষয়ে কোনো তথ্য দেওয়া হয়নি। তবে, লীক হওয়া রিপোর্টে  অনুসারে, এই ফোনটি 6.6 ইঞ্চি LCD প্যানেলের সাথে আসতে পারে।

থাকতে পারে MediaTek Dimensity 700 চিপসেট

Samsung Galaxy F42 5G স্মার্টফোন 6GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজের সাথে আসতে পারে। এছাড়া, প্রসেসর হিসাবে, কোম্পানি এতে MediaTek Dimensity 700 চিপসেট দিতে পারে। কোম্পানি ফোনে মাইক্রো-এসডি কার্ড এবং সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দিতে চলেছে।

64 মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরা পাওয়া যাবে

ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy F42 5G ফোনে LED ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া যেতে পারে। এতে 64-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সহ একটি 5-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং 2-মেগাপিক্সেল ডেপথ সেন্সর দেওয়া যেতে পারে। কম আলোতে ফোন থেকে ভালো ছবি তোলার জন্য এতে নাইট মোডও দেওয়া হয়েছে।

12 5G ব্যান্ড সাপোর্ট এবং 5000mAh ব্যাটারি

কোম্পানি নিশ্চিত করেছে যে এই ফোন 12 5G ব্যান্ড সাপোর্ট পাওয়া যাবে। ফোনে 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে। কত ওয়াট ফাস্ট চার্জিং ব্যাটারি আসবে তা নিয়ে কোনো তথ্য প্রকাশ করা হয়নি। অপারেটিং সিস্টেমের কথা বললে, এই ফোন অ্যান্ড্রয়েড 11 আউট-অফ-দ্য-বক্সের উপর ভিত্তি করে One UI-তে কাজ করবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo