রিটেল বক্স থেকে মনে হয় যে HONOR 9X ফোনটি গ্রেডিয়েন্ট ফিনিসের সঙ্গে আসবে

রিটেল বক্স থেকে মনে হয় যে HONOR 9X ফোনটি গ্রেডিয়েন্ট ফিনিসের সঙ্গে আসবে
HIGHLIGHTS

ব্লু আর পার্পেল মিক্স কালারে আসতে পারে

ব্লু আর পার্পেল মিক্স কালারে আসতে পারে

Honor 9X ফোনটি হিলিকন কিরিন 810 SoC যুক্ত হতে পারে

লঞ্চ হওয়ার আগে সম্প্রতি Honor 9X ফোনটির রিটেল বক্সের বিষয়ে জানা গছে। আর অফিসিয়াল লনের আগে এই ফোনের রিটেল বক্সটি অফিসিয়ালি আনা হয়েছে। আর এই ফোনের বক্স দেখে ফোনটি মাল্টি কালার ডিজাইন আর টপ হোয়াইট প্যানেলের সঙ্গে দেখা গেছে।

বক্সে আপনারা ব্লু আর পার্পেল কালার মিক্স শেড পাবেন। আর এর সঙ্গে হনারের ব্র্যান্ডিংও দেখা গেছে। আশা করা হয়েছে যে এই Honor 9X ফোনটি গ্রেডিয়েন্ট ফিনিশের সঙ্গে আসবে। আর এই ফোনটির বিষয়ে সম্প্রতি কোম্পানি জানিয়ছিল যে এটি 23 জুলাই লঞ্চ করা হবে।

Honor 9X ফোনটিতে অক্টা কোড় হিলিকন কিরিন 810 প্রসেসার থাকতে পারে। আর এই ফোনে পপ আপ সেলফি ক্যামেরা দেখা যেতে পারে। Honor 9X ফোনটিতে 3,750mAh য়ের ব্যাটারি থাকতে পারে যা 10w ফাস্ট চার্জ সাপোর্ট করবে।

এই রিটেল বক্সটি ওয়েবোতে হনারের ভাইস প্রেসিডেন্ট শেয়ার করেছেন। আর এই ভাবে 2018 সালেও Honor 8X ফোনটির ডুয়াল টোন ডিজাইনের সঙ্গে দেখা গেছিল। আর এই ফোনটির ব্যাকে ভিসুয়াল গ্রেডিয়েন্ট এফেক্ট আছে। আর কোম্পানি আগেই জানিয়েছে যে Honro 9X 23 জুলাই চিনে লঞ্চ করা হবে।

সম্প্রতি ওয়েবোর পোস্ট থেকে জানা গেছে Honor 9X ফোনটি হিলিকন কিরিন 810 প্রসেসার যুক্ত হবে।

একটি লিক রিপোর্ট অনুসারে Honor 9X ফোনটি পপ আপ সেলফি ক্যামেরা যুক্ত হবে। আর এই ফোনে 6.5 বা 6.7 ইঞ্চির LCD প্যানেল থাকতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo