REDMI NOTE 9 সিরিজ 12 মার্চ লঞ্চ হবে

REDMI NOTE 9 সিরিজ 12 মার্চ লঞ্চ হবে
HIGHLIGHTS

রেডমি তাদের Redmi Note 9 সিরিজের লঞ্চ ডেট বলেছে

এই ফোনটি 12 মার্চ লঞ্চ করা হবে

এই ফোনে কোয়াড ক্যামেরা থাকবে

রেডমি টুইটারে Redmi Note 9 সিরিজের লঞ্চ বিষয়ে জানিয়েছে। আর অফিসিয়ালি জানিয়েছে যে 12 মার্চ দুপুর 12টার স্ম্যহে Redmi Note 9 সিরিজ লঞ্চ হবে। আর চিনের ইলেক্ট্রনিক্স কোম্পানি সোশাল মিডিয়াতে এই ফোনের টিজার দিয়েছে যা অনুসারে এই Redmi Note 9 সিরিজের ব্যাকে প্যানেলে কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে। নতুন Redmi Note 9 সিরিজের ফোনের দাম প্রায় 15,000 টাকার কাছাকাছি হবে।

পরবর্তী Redmi Note 9 সিরিজের ফোনে রেডমি নোট 8 সিরিজের জায়গা নেবে আর এই রেডমি নোট 8 আর রেডমি নোট 8 প্রো ফোন দুটি অ্যামাজনে আছে। আর এই ফোনে আপনারা মানে Redmi Note 9 সিরিজে আপনারা হয়ত কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 720G পাবেন আর এই ফোনে এর সঙ্গে থাকবে হয়ত 8GB র‍্যাম। আর এই Redmi Note 9  সিরিজের ফোনে আপনারা USB টাইপ C কেবেল পাবেন। আর এই ফোনে আপনারা 90Hz রিফ্রেশ রেট পাবেন আর এই ফিচার এই সময়ের ট্রেন্ডিং ফিচার।

Redmi Note 8 য়ের স্পেক্স আমরা যদি দেখি তবে 6.3 ইঞ্চির ফুল HD ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনে চারটি কালার ভেরিয়েন্ট আছে। আর এই ফোনে আছে 48Mp র মেন ক্যুয়ামেরা। আর সঙ্গে আছে একটি 13মেগাপিক্সালের ফ্রেন্ট ক্যামেরা।

Redmi 8 ফোনে আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 665 প্রসেসার আর এই ফোনে আছে অ্যাড্রিনো 610 GPU আর এই ফোনে আপনারা পাবেন 4GB আর 6GB র LPDDR4X RAM আর 64GB আর 128GB স্টোরেজ। আর এই ফোনের স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করা যাবে।

আর Redmi Note 8 Pro ফোনে আছে 64MP র মেন ক্যামেরা। আর এই ফোনে আছে তিনটি কালার ভেরিয়েন্ট। আর এই ফোনে আপনারা মেন ক্যামেরা পাবেন 64MP র আর ভফনে এর সঙ্গে আছে 8MP আর দুটি 2Mp র ক্যামেরা। আর ফোনের ফ্রন্টে আছে 8Mp র ক্যামেরা।

এই ফোনে মিডিয়াটেক G90T দেওয়া হয়েছে। আর ফোনে এর সঙ্গে আছে অ্যান্ড্রয়েড 10 নির্ভর MIUI 10। আর এই ফোনে আপনারা MIUI 11 আপডেটও এখন পাচ্ছেন।

Digit.in
Logo
Digit.in
Logo