৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ Redmi Note 9 Pro’র আজ ফ্ল্যাশ সেল, দাম ১৩,৯৯৯ টাকা থেকে শুরু

৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ Redmi Note 9 Pro’র আজ ফ্ল্যাশ সেল, দাম ১৩,৯৯৯ টাকা থেকে শুরু
HIGHLIGHTS

রেডমি নোট ৯ প্রো আজ শুক্রবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় ফ্ল্যাশ সেলে করা হবে

Redmi Note 9 Pro ফোনের ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি ভেরিয়েন্ট ১৩,৯৯৯ টাকা

Redmi Note 9 Pro প্রাইমারি ক্যামেরায় ৪৮ মেগাপিক্সেল সেন্সর রয়েছে

Redmi Note 9 Pro ফোনটি শাওমি সংস্থার একটি বেশ জনপ্রিয় স্মার্টফোন, যা গ্রাহকদের মন জয় করতে বেশি সময় নেয় নি। আপনি যদি এখনও এই ফোনটি না কিনে থাকেন তবে আজ রয়েছে আপনার কাছে একটি দারুন সুযোগ। রেডমি নোট ৯ প্রো আজ শুক্রবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় ফ্ল্যাশ সেলে করা হবে। Amazon.in ও Mi.com থেকে এই ফোন অর্ডার করা যেতে পারে। Redmi Note 9 Pro চলতি বছরে মার্চ মাসে ভারতে লঞ্চ করা হয়ে।

Redmi Note 9 Pro দাম

শাওমি-র এই ফোনটি তিনটি বিকল্পে কিনতে পাওয়া যাবে। রেডমি নোট ৯ প্রো ফোনের ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি ভেরিয়েন্ট ১৩,৯৯৯ টাকা। ৪ জিবি র‌্যাম+ ১২৮ জিবি স্টোরেজের দাম ১৫,৯৯৯ টাকা এবং ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজে ভেরিয়েন্ট কিনতে ১৬,৯৯৯ টাকা খরচ করতে হবে। এই স্মার্টফোন তিনটি রঙ নীল, সাদা ও কালো রঙে পাওয়া যাবে।

Redmi Note 9 Pro স্পেসিফিকেশন

রেডমি নোট ৯ প্রো ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চি এফএচডি প্লাস ডিসপ্লে। ফোনে দেওয়া হয়েছে স্ন্যাপড্রাগন ৭২০জি টিপসেট, ৬জিবি এলপিডিডিআর 4X র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এছাড়া Redmi Note 9 Pro ফোনটি ডুয়াল সিম কার্ড স্লট এর সঙ্গে এসছে। আর ফোনে চলবে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির MIUI 11 স্কিন। 

এই ফোনের ব্য়াক সাইডে থাকছে চারটি ক্যামেরা। প্রাইমারি ক্যামেরায় ৪৮ মেগাপিক্সেল সেন্সর রয়েছে। সঙ্গে রয়েছে ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা আর ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য রয়েছে একটি ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনের ভিতরে রয়েছে 5,020 mAh ব্যাটারি, সঙ্গে রয়েছে 18W ফাস্ট চার্জিং।

কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে 4 জি ভোল্ট, ওয়াইফাই 802.11ac, ব্লুটুথ v5.0, জিপিএস/ A-জিপিএস, ইনফ্রারেড (IR), NavIC, USB Type-C ও 3.5mm অডিও জ্যাক।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo