Redmi Note 11 সিরিজের টিজার ফাঁস, শীঘ্রই হবে লঞ্চ

Redmi Note 11 সিরিজের টিজার ফাঁস, শীঘ্রই হবে লঞ্চ
HIGHLIGHTS

Redmi Note 11 সিরিজ এই মাসের পরে লঞ্চ করতে পারে বলে জানা গিয়েছে

Redmi Note 11 সিরিজ আসতে পারে 120W ফাস্ট চার্জের সাপোর্ট সহ

Redmi Note লাইনআপের মডেলগুলি ভারতের সবচাইতে জনপ্রিয় মডেল

Redmi Note 11 স্মার্টফোন  চিনে খুব তাড়াতাড়ি লঞ্চ করতে পারে, এমনটাই শোনা যাচ্ছে GM Lu Weibing কোম্পানির টিজারের মাধ্যমে। Weibo সাইটে এই Redmi Note 11 লাইনআপের বিষয়ে একটি টিজার পোস্ট হয়েছে তবে এখনও অবধি নতুন এই স্মার্টফোনের স্পেসিফিকেশন কেমন হবে, তা নিয়ে কোনো ইঙ্গিত মেলেনি। তবে মনে করা হচ্ছে যে এই ফোন এই মাসের পরেই লঞ্চ করতে পারে। ভারতে Redmi Note 10 সিরিজের ফোনগুলি লঞ্চের পর থেকেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এগুলিতে রয়েছে বেশ উন্নত সমস্ত ফিচার এবং পাওয়া যাচ্ছে বাজেট ফ্রেন্ডলি দামে।

Redmi ব্র্যান্ডের জেনারেল ম্যানেজার Weibo সাইটে একটি ফটো পোস্ট করেছেন যা Redmi Note 11 স্মার্টফোনের লঞ্চকে ইঙ্গিত দেয়। তিনি জানিয়েছেন যে এই অক্টোবর মাস খুব ব্যাস্ততার সঙ্গে কাটতে চলেছে, সঙ্গে জুড়ে দিয়েছেন Redmi Note 10 সিরিজের লঞ্চের একটি ছবি। যার মাধ্যমে অত্যন্ত স্পষ্ট ভাবে বোঝা যাচ্ছে যে Redmi Note 11 সিরিজ কিছুদিনের মধ্যে লঞ্চ করতে চলেছে। তবে এই বিষয়ে কোনো অফিসিয়াল ঘোষণা মেলেনি। মনে করা হচ্ছে আগামী কিছু সপ্তাহের মধ্যেই এই বিষয়ে আরও জানা যাবে।

Redmi Note 11 সিরিজের বিষয়ে কোম্পানি বিশেষ কিছু না জানালেও একজন টিপসটার লীক করেছেন যে এই সিরিজের হাই এন্ড ভ্যারিয়েন্ট আসতে পারে  120 W ফাস্ট চার্জের সাপোর্ট সমেত। এখনও পর্যন্ত এই ফিচার Mi MIX 4 এবং Xiaomi 11T PRO মডেলেই পাওয়া যাচ্ছে। প্রসঙ্গত Redmi Note 10 Pro সিরিজে  রয়েছে 67W ফাস্ট চার্জের সাপোর্ট। তবে Redmi Note 11 সিরিজের ফোন আসতে পারে 120W ফাস্ট চার্জের সাপোর্টের সঙ্গে।

এখনও পর্যন্ত Redmi Note 11 সম্পর্কে  এতটুকুই জানা গিয়েছে। তবে জুলাই মাসের শেষের দিকে এই ফোন সম্পর্কে কিছু রেন্ডার চোখে পড়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo