Redmi Note 10S, Redmi Watch এবং Mi FlipBuds Pro আজ আসছে ভারতে, জেনে নিন দাম এবং ফিচার

Redmi Note 10S, Redmi Watch এবং Mi FlipBuds Pro আজ আসছে ভারতে, জেনে নিন দাম এবং ফিচার
HIGHLIGHTS

Xiaomi সংস্থা ভারতীয় বাজারে তার তিনটি নতুন প্রোডাক্ট আনতে চলেছে। এই প্রোডাক্টগুলিতে থাকবে Redmi Note 10S, Redmi Watch এবং Mi FlipBuds Pro। Redmi Note 10S ইতিমধ্যে বৈশ্বিক বাজারে এসে গিয়েছে। এবং একই ভ্যারিয়্যান্ট ভারতে আনা হবে। এই স্মার্টফোনটি ছাড়াও Redmi স্মার্টওয়াচ এবং Mi FlipBuds Pro নামে ট্রু ওয়্যারলেস ইয়ারবাড আজ লঞ্চ করা হবে। তবে আসুন জেনে নেওয়া যাক তাদের দাম, ফিচার্স এবং কোথায় দেখবেন লঞ্চ ইভেন্টের লাইভস্ট্রিমিং।

কোথায় দেখবেন লঞ্চ ইভেন্টের লাইভ স্ট্রিমিং:

লঞ্চ ইভেন্টের লাইভস্ট্রিমিং সংস্থার অফিসিয়াল YouTube চ্যানেল এবং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম Twitter এবং Facebook-এ দেখা যাবে। এই লঞ্চ ইভেন্ট দুপুর 12 টায় অনুষ্ঠিত হবে।

Redmi Note 10S অনুমানিত ভারতীয় দাম:

লীক হিসাবে, Redmi Note 10S এর কম দামের ক্যাটাগরিতে লঞ্চ করা হবে। ফোনের দাম 6GB RAM এবং 64GB স্টোরেজ এর সাথে 12,499 টাকা হতে পারে। তবে 8GB RAM এবং 128GB  স্টোরেজের সাথে 15,999 টাকা হতে পারে। এই ফোনটি তিনটি ভ্যারিয়্যান্টে বাজারে আসতে পারে। প্রথম ভ্যারিয়্যান্ট 6GB RAM+ 64GB স্টোরেজ, দ্বিতীয় ভ্যারিয়্যান্ট 6GB RAM+ 128GB স্টোরেজ এবং তৃতীয় ভ্যারিয়্যান্ট 8GB RAM+128GB স্টোরেজ হতে পারে। ফোনটি লঞ্চ হওয়ার পরে এটি Amazon, mi.com এবং অন্যান্য অফলাইন স্টোরগুলি থেকে বিক্রি করা হবে।

Redmi Note 10S এর অনুমানিত ফিচার:

লিকসের মতে, এই ফোনটি 6.43-ইঞ্চি এফএইচডি + সুপারমোলেড ডিসপ্লে সহ অফার করা যেতে পারে। এটিতে একটি 64 মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা থাকবে। ফোনে একটি 13-মেগাপিক্সেল ফ্রন্ট সেন্সর দেওয়া যেতে পারে। এছাড়াও মিডিয়াটেক হেলিও জি 95 প্রসেসরও দেওয়া যেতে পারে। এই ফোনটি লেটেস্ট MIUI-এর ভিত্তিতে অ্যান্ড্রয়েড 11 এর সাথে অফার করা যেতে পারে। ফোনে 5000mAh ব্যাটারি দেওয়া যেতে পারে। এটি 33W ফাস্ট চার্জিং বৈশিষ্ট্য, ডুয়াল স্টেরিও স্পিকার এবং IP53 সার্টিফিকেশন সাথেও দেওয়া যেতে পারে।

Redmi Watch এর অনুমানিত ফিচার:

এটিতে পিক্সেল রেজোলিউশনের সাথে একটি 1.4-ইঞ্চি স্কোয়ার ডিসপ্লে থাকবে 320 x 320। এটিতে 2.5D টেম্পারেড কাচের স্ক্রিনের সুরক্ষা থাকবে। ব্লুটুথ 5.0 BLE-এর সপোর্টও থাকবে। এটি অপটিকাল হার্ট রেট সেন্সর, 6-এক্সিস সেন্সর, জিওম্যাগনেটিক সেন্সর এবং এম্বিয়েন্ট  লাইট সেন্সর সহ অফার করা যেতে পারে। এটি ট্রেডমিল রানিং, আউটডোর রানিং, ইনডোর সাইকেলিং, আউটডোর সাইকেলিং, সুইমিং এবং ফ্রি এক্টিভিটিজ ট্র্যাক করতে সক্ষম হবে।

Mi FlipBuds Pro এর অনুমানিত ফিচার:

এটি স্টেম-শেপ ডিজাইনে লঞ্চ করা যেতে পারে। এতে 40dB এর এক্টিভ নয়েজ রিডাকশন ফিচারও দেওয়া থাকবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo