আগামী মাসে ভারতে আসছে Redmi Note 10, থাকবে সবচেয়ে স্মুথ ডিসপ্লে, অ্যামাজনে হবে বিক্রি

আগামী মাসে ভারতে আসছে Redmi Note 10, থাকবে সবচেয়ে স্মুথ ডিসপ্লে, অ্যামাজনে হবে বিক্রি
HIGHLIGHTS

শাওমি দাবি করেছে যে Xiaomi Redmi Note 10 সিরিজে 'Smoothest' এক্সপেরিয়েন্স অফার করা হবে

Xiaomi Redmi Note 10 সিরিজ সংস্থার খুব সফল Redmi Note 9 সিরিজের আপগ্রেড ফোন হবে

Redmi Note 10 সিরিজে স্ট্যান্ডার্ড রেডমি নোট 10 এবং রেডমি নোট 10 প্রো ভ্যারিয়্যান্ট লঞ্চ করা যেতে পারে

Xiaomi Redmi Note 10 সিরিজ মার্চ মাসের প্রথম দিকে ভারতে লঞ্চ করা হবে। শাওমি ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর মনু কুমার জৈন বুধবার টুইটারে এই সম্পর্কে জানিয়েছেন। তবে সংস্থা তার নতুন রেডমি নোট 10 সিরিজের জন্য কোনও লঞ্চের তারিখ ঘোষণা করে নি। শাওমি দাবি করেছে যে 'Smoothest' এক্সপেরিয়েন্স অফার করা হবে।

রেডমি তরফে প্রকাশিত টিজার থেকে নতুন রেডমি নোট 10 সিরিজ সম্পর্কে কোনও তথ্য প্রকাশিত হয়নি। আগামী দিনে Xiaomi তরফে থেকে আরও তথ্য সামনে আসতে পারে। বলে দি যে এটা সংস্থার খুব সফল Redmi Note 9 সিরিজের আপগ্রেড ফোন হবে। শাওমি এই সিরিজে স্ট্যান্ডার্ড রেডমি নোট 10 এবং রেডমি নোট 10 প্রো ভ্যারিয়্যান্ট লঞ্চ করা যেতে পারে। এই ডিভাইসগুলি ভারতে 20 হাজারেরও কম দামে আনতে পারে।

বলে দি যে একটি রিপোর্টে প্রকাশিত হয়েছিল যে Redmi Note 10 সিরিজ ভারতে খুব 'আকর্ষণীয় দামে'  লঞ্চ করা হবে। সম্প্রতি, শাওমি জানিয়েছিল যে রেডমি নোট সিরিজের স্মার্টফোনের প্রায় 200 মিলিয়ন ইউনিট বিক্রি হয়েছে। এই সিরিজের প্রথম ফোন 2014 সালে বাজারে এসছিল। সংস্থা আরও জানিয়েছে যে Redmi Note 8 স্মার্টফোন 1 জানুয়ারি থেকে 30 জুন পর্যন্ত বিশ্বের দ্বিতীয় বেস্ট-সেলিং ফোন।

Digit.in
Logo
Digit.in
Logo