5000mAh য়ের ব্যাটারি নিয়ে 11 ফেরব্রুয়ারি REDMI 9A ভারতে আসতে পারে

5000mAh য়ের ব্যাটারি নিয়ে 11 ফেরব্রুয়ারি REDMI 9A ভারতে আসতে পারে
HIGHLIGHTS

এই ফোনের একটি মাইক্রো সাইট দেখা গেছে

ফোনটি দেশের শক্তিশালী স্মার্টফোন ট্যাগলাইনের সঙ্গে টিজ করা হয়েছে

আমরা জানি যে সামনের সপ্তাহে ভারতে রেডমির ফোন 2020 সালের নতুন ফোন হিসাবে লঞ্চ করা হতে পারে। আর সম্প্রতি ভারতে Realme C3 ফোনটি লঞ্চ হয়েছে আর এই ফোনের সঙ্গে প্রতিযোগিতা করার জন্য রেডমির নতুন ফোন ভারতে আসতে তৈরি। আর একটি টিজার থেকে এই বিষয়ে জানা গেছে। এই ফোনটি Redmi 8A ফোনের পরের জেনারেশানের ফোন হতে পারে। আর মনে করা হচ্ছে যে এই ফোনটি Redmi 9A নামে লঞ্চ করা হতে পারে। আর মনু কুমার বলেছেন যে এই ফোনে সারপ্রাইজ থাকবে।

শাওমি ইন্ডিয়ার ওয়েবসাইটে একটি মাইক্রো সাইট দেখা গেছে আর এর সঙ্গে কোম্পানি একটি টুইট করেছে যে তারা নতুন ফোন লঞ্চ করতে চলেছে। আর এই ফোনটি “দেশের শক্তিশালী স্মার্টফোন”  “Desh ka dumdaar smartphone” ট্যাগলাইন দেওয়া হয়েছে। এর আগেও শাওমি এই ট্যাগলাইন ব্যাবহার করেছে যেখানে Redmi 6A, redmi 7A আর  Redmi 8A ফোন গুলি দেখা গেছে।

আর নতুন একটি ট্যাগলাইন সামনে এসেছে এর মানে এই যে এই ফোনটি দেশের শক্তিশালী স্মার্টফোনের ট্যাগলাইনের নতুন একটি স্মার্টফোন হিসাবে আসতে পারে, আর এই ফোনটি Redmi 9A হিসাবে আসতে পারে। আর ফাইনাল কনফার্মেশানের জন্য এই ফোনটি লঞ্চ করা পর্যন্ত অপেক্ষা করতে হবে।

এই রেডমি ফোনটি 11 ফেব্রুয়ারি 2020 দুপুর 21P.M য়ে লঞ্চ করা হতে পারে। আর এই বিষয়ে কিছু জানা জায়নি যে এই ফোনটি ইভেন্টে লঞ্চ করা হবে কিনা।

মাইক্রো সাইট থেকে জানা গেছে যে এই ফোনটিতে একটি ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে একটি 5000mAh য়ের ব্যাটারি থাকতে পারে। আর এই ফোনটি ব্যাটারি গ্রিপ নিয়ে একটি ডিজাইন দেখা যেতে পারে। আর এই ফোনের বিষয়ে এখনও পর্যন্ত বিশেষ কিছুই জানা জায়নি। তাই এই ফোনটি লঞ্চ হওয়া পর্যন্ত আমাদের প্রতীক্ষা করতে হবে।

Digit.in
Logo
Digit.in
Logo