মাত্র ৯,৯৯৯ টাকায় আজ Redmi 9 Prime কেনার সুযোগ, থাকছে দুর্দান্ত সেল অফার

মাত্র ৯,৯৯৯ টাকায় আজ Redmi 9 Prime কেনার সুযোগ, থাকছে দুর্দান্ত সেল অফার
HIGHLIGHTS

রেডমি ৯ প্রাইম ফোনে 10W ফাস্ট চার্জিং সপোর্ট সহ 5,020 mAh ব্যাটারি রয়েছে

Redmi 9 Prime 4GB + 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 9,999 টাকা

Redmi 9 Prime ফোনে কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে

Redmi 9 Prime বাজেট স্মার্টফোন আজ 2 অক্টোবর ফ্ল্যাশ সেলে বিক্রি করা হবে। এই ফোন আজ দুপুর ১২টায় অ্যামাজন (Amazon India) এবং সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট Mi.com থেকে কেনা যাবে। এই ফোনটি রেডমি 9 এর গ্লোবাল সংস্করণটির একটি রি-ব্র্যান্ডেড ভ্যারিয়েন্ট। স্পেস ব্লু, মিন্ট গ্রিন, সানরাইজ ফ্লেয়ার এবং ম্যাট ব্ল্যাক রঙে কেনা যাবে। আসুন জেনে নিই এই ফোনের বৈশিষ্ট্য এবং এর দাম।

Redmi 9 Prime দাম

নতুন রেডমি 9 প্রাইম দুটি ভেরিয়েন্টে বাজারে উপস্থিত রয়েছে। এর 4 জিবি + 64 জিবি স্টোরেজ ভেরিয়েন্টটির দাম ৯,৯৯৯ টাকা, এছাড়া 4 জিবি + 128 জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১১,৯৯৯ টাকা। স্পেস ব্লু, মিন্ট গ্রিন, সানরাইজ ফ্লেয়ার এবং ম্যাট ব্ল্যাক রঙে কেনা যাবে।

Redmi 9 Prime ফিচার এবং প্রসেসর

নতুন এই স্মার্টফোনটিতে 6.53 ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য, এই ফোনে একটি মিডিয়াটেক হেলিও G80 প্রসেসর রয়েছে। এই ফোনটি MIUI11 অপারেটিং সিস্টেমে অ্যান্ড্রয়েড 10 এর ভিত্তিতে কাজ করে। ফোনের ইন্টারনাল স্টোরেজ বাড়ানোর জন্য সংস্থাটি এতে মাইক্রো এসডি সুবিধা সরবরাহ করেছে।

Redmi 9 Prime ক্যামেরা

Redmi 9 Prime ফোনে ৪টি ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্য়ে একটি 13-মেগাপিক্সেল প্রাইমারি লেন্স, 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-লেন্স, 5-মেগাপিক্সেল ম্যাক্রো শ্যুটার লেন্স, এবং একটি 2-মেগাপিক্সেল ডেপথ লেন্স পাবেন। এর পাশাপাশি একটি 8 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে।

Redmi 9 Prime ব্যাটারি এবং কনেক্টিভিটি

পাওয়ারের জন্য, এই ফোনে 10W ফাস্ট চার্জিং সপোর্ট সহ 5,020 mAh ব্যাটারি রয়েছে। কনেক্টিভিটির জন্য এটিতে 4G VoLTE, ওয়াই-ফাই, GPS, ব্লুটুথ সংস্করণ 5.0, এফএম রেডিও, 3.5 হেডফোন জ্যাক এবং ইউএসবি পোর্ট টাইপ-সি মতো ফিচার রয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo