17 ডিসেম্বর ভারতে আসছে ‘পাওয়ার-প্যাকড্’ স্মার্টফোন Redmi 9 Power, ট্যুইট করে জানাল Xiaomi

17 ডিসেম্বর ভারতে আসছে ‘পাওয়ার-প্যাকড্’ স্মার্টফোন Redmi 9 Power, ট্যুইট করে জানাল Xiaomi
HIGHLIGHTS

Redmi 9 Power ভারতে 17 ডিসেম্বর দুপুর 12 টায় লঞ্চ করা হবে। Xiaomi এই ফোনটিকে “power packed” নাম দিয়েছে

Redmi 9 Power সম্প্রতি চিনে লঞ্চ হওয়া Redmi Note 9 4G স্মার্টফোনের ভারতীয় রি-ব্র্যান্ডেড ভার্সন

Redmi 9 Power ফোনের বিক্রি অ্যামাজন ইন্ডিয়া (Amazon India) থেকে হবে

একের পর এক ভারতে নতুন স্মার্টফোন এনে মাতিয়ে দিচ্ছে Xiaomi। আবারও নতুন বাজেট স্মার্টফোন লঞ্চ করতে চলেছে শাওমি। ভারতে Redmi 9 Power ফোনের লঞ্চিং তারিখের ঘোষনা করল Xiaomi। ভারতে 17 ডিসেম্বর লঞ্চ হবে Redmi 9 Power। একটি ট্যুইট এর মাধ্যমে জানাল সংস্থা। 

Xiaomi এই ফোনটিকে “power packed” নাম দিয়েছে। এর আগে খবর ছিল 15 ডিসেম্বর ভারতে রেডমি 9 পাওয়ার লঞ্চ হবে। Redmi 9 Power সম্প্রতি চিনে লঞ্চ হওয়া Redmi Note 9 4G স্মার্টফোনের ভারতীয় রি-ব্র্যান্ডেড ভার্সন। তবে ভারতীয় এডিশনে অনেক কিছু পরিবর্তন করা হয়েছে। আপনি যদি এই ফোনের লঞ্চ ইভেন্টটি দেখতে চান তবে Xiaomi-র ইউটিউব এবং অন্যান্য সব সোশ্যাল চ্যানেল গিয়ে দেখতে পাবেন।

Redmi 9 Power ভারতে 17 ডিসেম্বর দুপুর 12 টায় লঞ্চ করা হবে। সংস্থা জানিয়েছে যে নতুন স্মার্টফোনে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হচ্ছে, যার প্রাইমারি সেন্সর 48MP। পাশাপাশি প্রোসেসর হিসেবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ব্যবহার করা হয়েছে।

Xiaomi India তরফ থেকে লঞ্চ ইভেন্টের জন্য মিডিয়া ইনভাইট পাঠানো শুরু করা হয়েছে। Redmi 9 Power ফোনের বিক্রি অ্যামাজন ইন্ডিয়া (Amazon India) থেকে হবে। Amazon-এ এর মাইক্রো সাইটও লাইভ করা হয়েছে।

Redmi 9 Power ফিচার্স

ফোনে একটি 6.53-ইঞ্চি ফুল এইচডি + ডিসপ্লে রয়েছে যার রিফ্রেশ রেট 120Hz। 4 জিবি র‌্যাম এবং 64 জিবি / 128 জিবি ইন্টারনাল স্টোরেজ বিকল্পটিতে এই ফোনে স্ন্যাপড্রাগন 662 চিপসেট দেওয়া হয়েছে। টিপস্টার ঈশান আগরওয়াল তাঁর টুইটার হ্যান্ডেল থেকে এই তথ্য দিয়েছেন।

ফটোগ্রাফির জন্য, এই ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া। এটিতে 48-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং একটি 2-মেগাপিক্সেল ডেপথ সেন্সর সহ 8-মেগাপিক্সেলের ওয়াইড-এঙ্গেল ক্যামেরা রয়েছে। সেলফি তোলার জন্য এই ফোনে একটি 8 মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। ফোনটি পাওয়ার দিতে 6000mAh ব্যাটারি রয়েছে। ফোনটি 18W দ্রুত চার্জিং সমর্থন সহ আসবে।

 

আমাদের নতুন ইনস্টাগ্রাম পেজ সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo