মাত্র 9899 টাকায় Amazon-এ কেনা যাচ্ছে Redmi 9 Power ফোন, জানুন অফার

মাত্র 9899 টাকায় Amazon-এ কেনা যাচ্ছে Redmi 9 Power ফোন, জানুন অফার
HIGHLIGHTS

অ্যামাজনে ফেস্টিভ্যাল সেল এখনও চলছে

সেলে স্মার্টফোনের ওপর পাওয়া যাচ্ছে দুর্দান্ত অফার

Redmi 9 Power মোবাইলে এখন সেলে 9,899 টাকাতে পাওয়া সম্ভব, মিলবে 40% ডিসকাউন্ট

ই-কমার্স সংস্থা অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল এখনও চলছে।সেলে বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন কেনা যাচ্ছে দুর্দান্ত ছাড়ে। এছাড়াও হোম- অ্যাপ্লাইয়েন্স, জামাকাপড়, গ্যাজেট প্রতিটি বিভাগেই মিলছে দারুণ সব অফার। সেইসঙ্গে রয়েছে একাধিক ব্যাঙ্ক ডিসকাউন্ট। আপনি যদি এই উৎসবের মরশুমে নতুন মোবাইল কেনার কথা ভেবে থাকেন, তবে এটাই হতে পারে আপনার জন্য উপযুক্ত সময়।

আজ সেলে Redmi 9 Power স্মার্টফোনের ওপর পাওয়া যাচ্ছে দুর্দান্ত অফার। যদিও এখনও পর্যন্ত লিস্টিং প্রাইস রয়েছে 10,999 টাকা। তবে আপনি অ্যামাজন সেলে সমস্ত ব্যাঙ্ক অফারকে উপভোগ করে এই ফোন কিনতে পারেন 9,899 টাকায়।

এখন অ্যামাজন সেলে অ্যাক্সিস ব্যাঙ্ক এবং সিটি ব্যাঙ্কের ক্রেডিড কার্ড বা ডেবিট কার্ড ব্যাবহারকারীরা নন- ইএমআই ট্র্যানজ্যাকশনের ওপর পাবেন 10% ডিসকাউন্ট। অর্থাৎ 1,000 টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এই দুটি ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিড কার্ড দিয়ে ইএমআই শোধ করলেও পাওয়া যাবে 10% অর্থাৎ 1250 টাকা পর্যন্ত ছাড়। এই ব্যাঙ্ক অফারগুলি চলবে 17 অক্টোবর পর্যন্ত। Amazon থেকে কিনুন

Redmi 9 Power স্মার্টফোনে রয়েছে 6.67 ইঞ্চির আইপিএস এলসিডি প্যানেল। ডিসপ্লে স্ক্রিনের রেজোলিউশন রয়েছে 1080X 2340 পিক্সেল। এই স্মার্টফোন কাজ করবে কোয়ালকম স্ন্যাপড্রাগন 662 প্রসেসরে, যাতে যুক্ত থাকবে Adreno 610 GPU। এই হ্যান্ডসেটে রয়েছে 4GB RAM এবং 128GB অনবোর্ড স্টোরেজ। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এই স্টোরেজকে এক্সপ্যান্ড করা যাবে 512GB অবধি।

Redmi 9 Power ফোনে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। প্রাইমারি ক্যামেরা হিসেবে রয়েছে 48MP সেন্সর। এছাড়া রয়েছে 8MP আলট্রা- ওয়াইড সেন্সর, 2MP ডেপথ সেন্সর, 2MP ম্যাক্রো সেন্সর। এছাড়া এই ফোন আসছে 8MP সেলফি শুটারের সঙ্গে।

Redmi 9 Power হ্যান্ডসেটে রয়েছে দুর্দান্ত ব্যাটারি ফিচার। এই ফোন আসছে  6,000mAh ব্যাটারির সাথে। এছাড়া এতে রয়েছে 18W ফাস্ট চার্জের সুবিধা। এই ফোন চলবে  MIUI 12 নির্ভর Android 10 সিস্টেমে। কানেক্টিভিটি ফিচার হিসেবে এই ডিভাইসে রয়েছে ডুয়াল 4G ভোল্ট, Bluetooth 5.0, ওয়াইফাই, জিপিএস।

Redmi 9 Power ডিভাইসে রয়েছে দারুণ ক্যামেরা কোয়ালিটি সঙ্গে রয়েছে শক্তিশালি ব্যাটারি ব্যাকআপ। তাই 9,899 টাকা বাজেট রেঞ্জে এই ফোন কিনতে পারা হতে পারে একটি দুর্দান্ত ডিল অপশন। আপনি চাইলে এক্ষুনি অ্যামাজন থেকে কিনতে পারেন।

 

 

 

Digit.in
Logo
Digit.in
Logo