সস্তার এই REDMI 7A ফোনটি আজ প্রথমবার কেনা যাবে

সস্তার এই REDMI 7A ফোনটি আজ প্রথমবার কেনা যাবে
HIGHLIGHTS

Redmi 7A ফোনটির প্রাথমিক দাম 5,799 টাকা থেকে শুরু হচ্ছে

এই ফোনটি ফ্লিপকার্ট আর মি ডট কমে কেনা যাবে

ফোনটি দুটি ভেরিয়েন্টে এসেছে

ভারতে সবে মাত্র রেডমি তাদের কম দামের একটি ফোন Redmi 7A লঞ্চ করেছে। এই ফোনটি কোম্পানি একটি এন্ট্রি লেভেল ফোন হিসাবে নিয়ে এসেছে। এই ফোনে দুটি ভেরিয়েন্ট আছে। আর আজকে দুপুর 12টার সময়ে ফোনটি প্রথম বার ফ্লিপকার্ট আর রেডমি র অফিসিয়াল সাইট মি ডট কম থেকে কেনা যাবে।

Redmi 7A ফোনটির দাম

Redmi 7A ফোনে আপনারা দুটি ভেরিয়েন্টে কিনতে পারবেন একটি ভেরিয়েন্টে 2GB র‍্যাম আর 16GB স্টোরেজ আছে। আর অন্য ফোনে আছে 2GB র‍্যামের সঙ্গে 32GB স্টোরেজ। আর এই ফোনের দাম যথাক্রমে 5,799 টাকা আর 5,999 টাকা। মানে দুটি ভেরিয়েন্টই আপনারা ছয় হাজার টাকার মধ্যে কিনতে পারবেন। ফোনটি নো কস্ট EMI তেও কেনা যাবে।

Redmi 7A ফোনের স্পেসিফিকেশান

এই রেডমি ফোনটিতে আপনারা একটি 5.45 ইঞ্চির HD+ ডিসপ্লে পাবেন। আর এর সঙ্গে এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 439 প্রসেসার পাবেন। এই ফোনে এর সঙ্গে দুটি স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। এই ফোনে আপনারা 2GB র‍্যাম আর 16GB স্টোরেজ ভেরিয়েন্টের সঙ্গে 2GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টে কিনতে পারবেন। আর ফোনের স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB স্টোরেজ পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

Redmi 7A ফোনে ফ্রন্টে একটি 5MP র ক্যামেরার সঙ্গে রেয়ারে 12MP র ক্যামেরা দেওয়া হয়েছে এই ক্যামেরাটি সোনির সেন্সারের সঙ্গে এসেছে। ফোনে আপনারা 4000mAh য়ের ব্যাটারি পাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo