REALME X50 মোবাইল ফোনে থাকবে সাইড মাউন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার

REALME X50 মোবাইল ফোনে থাকবে সাইড মাউন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার
HIGHLIGHTS

Realme X50 স্মার্টফোনে Xiaomi Redmi K30 র মতন একটি সাইড মাউন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে

আমরা যদি লেটেস্ট রেন্ডার দেখি তবে এই ফোনের সাইডে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেখা গেছে

Realme X50 ফোনটি চিনে 7 জানুয়ারি লঞ্চ করা হবে

Realme X50 ফোনটি চিনে 7 জানুয়ারি লঞ্চ করা হবে, আর এই ফোনে আপনারা সাইড মাউন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন। আর এই বিষয়ে ফোনের লেটেস্ট রেন্ডার থেকে জানা গেছে। তবে কেন কোম্পানি এই ফোন সাইন্ড মাউন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে আসছে! কোম্পানি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ব্যাবহার করতে চেয়েছিল। আর এই ফোনে আপনারা Redmi K30 র মতন IPC LCD ডিসপ্লে পাবেন যা হায়ার রিফ্রেশ রেট অফার করে।

Realme X50 ফোনে কোম্পানি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 765G চিপসেট দেবে। আর এর সঙ্গে এই ফোনটি সব থেকে সস্তার 5G ফোনের একটি হবে বলেও খবর আছে। আর কোম্পানি অফিসিয়ালি Realme X50 ফোনের পোলার হোয়াইট কালার ভেরিয়েন্টের বিষয়ে জানিয়েছে। আর এর সঙ্গে এও বলা হচ্ছে যে এই Realme X50 ফোনটি 2019 সালে লঞ্চ করা Realme XT, Realme X2Realme XT, Realme X2 আর Realme X2 Pro র মতন ব্যাক ডিজাইনের সঙ্গে আসবে।

রিয়েলমি চায়নার প্রোডাক্ট অফিসার Wang Wei Derek চিনের মাইক্রো বল্গিং প্ল্যাটফর্মের একটি স্ক্রিনশট পোস্ট করেছে যেখানে Realme X50 5G ফোনের ‘আপতার ওয়ান ডে অফ ইউজ” টেক্সট দেখা গেছে। আর স্ক্রিনশটে 62% চার্জিং দেখা গেছে।

আর এর সঙ্গে আমরা এও জানি না যে এই ফোনে কি আছে। কোয়াল্কমের 7 সিরিজের পাওয়ার এফিসিয়েন্ট হবে আর 7nm প্রসেস এতে বেশি সাহায্য করবে। রিয়েলমি সম্প্রতি একটি ফোনের টেস্টে 100  ঘণতা পর্যন্ত স্কোর করেছে।

এর আগের লিক আর রিপোর্ট অনুসারে Realme X50 5G ফোনে 6.4 ইঞ্চির AMOLED ডিসপ্লে থাকবে আর এর রিফ্রেশ রেট 90Hz হবে। আর ডিভাইসে পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে। আর ক্যামেরার ক্ষেত্রে এই ফোনে Realme X50 5G কোয়াড ক্যামেরা সেটআপ থাকেব যা একটি 60 মেগাপিক্সালের প্রাইমারি ক্যামেরা 8 মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরা 2 মেগাপিক্সালের দুটি ক্যাম এরা থাকেব। আর এই ফোনের ফ্রন্টে দুটি ক্যামেরার একটি 32MP র আর একটি 8MP র ওয়াড অ্যাঙ্গেল ক্যামেরা হবে।

Realme X50 5G কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 765G 5G চিপসেটের সঙ্গে আসবে। আর এই ফোনে 6GB/8GB  র‍্যামের সঙ্গে 128GB/256GB স্টোরেজ থাকেব। আর এই ফোনে আপনারা 45000mAh য়ের ব্যাটারি পাবেন যা VOOC 4.0 ফাস্ট চার্জ সাপোর্ট করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo