৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা যুক্ত Realme Narzo 10 আজ হতে পারে আপনার, এখানে হবে বিক্রি

৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা যুক্ত Realme Narzo 10 আজ হতে পারে আপনার, এখানে হবে বিক্রি
HIGHLIGHTS

১৮ মে আজ থেকে Narzo 10 এর সেল শুরু

Narzo 10 ও Narzo 10A মিডরেঞ্জ এবং বাজেট সেগমেন্টে লঞ্চ করা হয়েছে

Realme কোম্পানি সম্প্রতি ভারতে তার নতুন দুটি স্মার্টফোন লঞ্চ করেছে। কোম্পানি তার নতুন নারজো সিরিজ বাজারে হাজির করে। এই সিরিজে দুটি ফোন হাজির করা হয় Realme Narzo 10 এবং REALME NARZO 10A। রিয়েলমি-র এই দুটি ফোন Narzo 10 ও Narzo 10A মিডরেঞ্জ এবং বাজেট সেগমেন্টের মধ্য়ে আনা হয়।

আসুন এক নজরে দেখে নি REALME NARZO 10 এর দাম ও স্পেসিফিকেশন…

REALME NARZO 10 দাম

ভারতে রিয়েলমি নারজো ১০- এর মাত্র একটি ভেরিয়েন্ট লঞ্চ করা হয়েছে। নারজো ১০ ফোনে আপনি পাবেন ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এটির দাম ১১,৯৯৯ টাকা রাখা হয়। এর মধ্য়ে একটি ফোন Narzo 10 -এর বিক্রি আজ ১৮ই মে থেকে শুরু করা হবে। ফোনের বিক্রি Flipkart ও Realme.Com-এ করা হবে। যদি আপনি এই ফোন কিনতে চান তাহলে আপনার কাছে রয়েছে দারুন সুযোগ। আজ এই ফোনটি আপনার হতে পারে।

REALME NARZO 10 স্পেসিফিকেশন

রিয়েলমি নারজো ১০ ফোনে দেওয়া হয়েছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের। তার সাথে রয়েছে ৭২০ x ১৬০০ পিক্সেল রেজুলেশন যার আসপেক্ট রেশিও ২০:৯। ফোনের ডিস্প্লে তে থাকছে একটি মিনি ড্রপ নচ। নারজো ১০ ফোনে ২.৫ডি গরিলা গ্লাস ৩ দেওয়া হয় যা ডিস্প্লে কে সুরক্ষিত রাখবে। মিডিয়াটেক হেলিও G80 চিপসেটের সাথে লঞ্চ করা হয়েছে এই ফোনটি কে। এই ফোন বাজারে দুটি রঙে পাওয়া যাবে – সাদা ও সবুজ।

ক্যামেরা সম্পর্কে যদি কথা বলি তাহলে আমরা এই ফোনটি তে কোয়াড ক্য়ামেরা সেটআপ দেখতে পারবো। যাতে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্য়ামেরা যার এফ/১.৮ অ্যাপারচার। এছাড়া আছে ৮ এমপি-র আলট্রা ওয়াইড লেন্স পোর্ট্রেট মোডের জন্য ২ মেগাপিক্সেল ক্যামেরা, সাথে থাকছে ২ এমপি-র ম্যাক্রো সেন্সর। অন্য় দিকে ফোনের ফ্রন্টে সেলফির জন্য় থাকছে ১৬ মেগাপিক্সেলের ক্য়ামেরা। এছাড়া ক্যামেরায় ৩০ এফপিএস এ ১০৮০ পি ভিডিও শুট করা যাবে।

এই ফোনে পাওয়ার-এর জন্য়ে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সপোর্ট করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo