Realme GT 2 সিরিজে থাকবে 50MP ক্যামেরা এবং 32MP সেলফি ক্যামেরা, আগামী সপ্তাহে হবে লঞ্চ

Realme GT 2 সিরিজে থাকবে 50MP ক্যামেরা এবং 32MP সেলফি ক্যামেরা, আগামী সপ্তাহে হবে লঞ্চ
HIGHLIGHTS

Realme GT 2 ফোন 20 ডিসেম্বর লঞ্চ করতে চলেছে

Realme এই ফোনে Qualcomm-এর লেটেস্ট প্রসেসর Snapdragon 8 Gen 1 দিতে চলেছে

Realme GT 2 ফোনে 50-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর রয়েছে

Realme তার নতুন ফ্ল্যাগশিপ সিরিজ Realme GT 2 ফোন 20 ডিসেম্বর লঞ্চ করতে চলেছে। এই সিরিজের আওতায় কোম্পানি অনেক হ্যান্ডসেট লঞ্চ করবে। লঞ্চ হওয়া এই ডিভাইসগুলির মধ্যে Realme GT 2 Pro সবচেয়ে চর্চায় রয়েছে। রিপোর্ট অনুযায়ী, কোম্পানি এই ফোনে Qualcomm-এর লেটেস্ট প্রসেসর Snapdragon 8 Gen 1 দিতে চলেছে। এছাড়াও এই ফোন 1TB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ এবং QHD+ ডিসপ্লে ছাড়াও দুটি 50-মেগাপিক্সেল ক্যামেরা পাবে। আসুন জেনে নেওয়া যাক এই ফোন সম্পর্কে..

Realme GT 2 Pro-এর ফিচার এবং স্পেসিফিকেশন

Realme-র এই ফোন 6.7-ইঞ্চি QHD+ AMOLED ডিসপ্লের সাথে আসবে। ডিসপ্লেতে 120Hz রিফ্রেশ রেট এবং HDR ছাড়াও MEMC সাপোর্ট পাওয়া যাবে। ফোনে পাওয়া ডিসপ্লে হবে পাঞ্চ-হোল ডিজাইনের এবং আপনি এতে পাতলা বেজেল দেখা যেতে পাবেন।

ফটোগ্রাফির জন্য কোম্পানি এই ফোনে LED ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করবে। এতে 50-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের সাথে একটি 50-মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স রয়েছে এবং একটি 8-মেগাপিক্সেল টেলিফটো লেন্স রয়েছে। ফোনে পাওয়া 50-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা OIS সাপোর্ট সহ আসবে। সেলফির কথা বললে, কোম্পানি এই ফোনে 32 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দিতে চলেছে।

ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ এই ফোন 12GB পর্যন্ত RAM এবং 1TB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ আসবে। প্রসেসর হিসেবে কোম্পানি এই ফোনে Snapdragon 8 Gen 1 চিপসেট দিতে চলেছে। ব্যাটারির কথা বললে, ফোনে 5000mAh ব্যাটারি পাওয়া যাবে যা 65W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Android 12 এর উপর ভিত্তি করে Realme UI 3.0-এ কাজ করবে Realme GT 2 Pro। কানেক্টিভিটির জন্য, ফোনে Wi-Fi 6, Bluetooth 5.2, GPS, NFC এবং USB Type-C পোর্টের মত অপশনগুলি পেতে পারে বলে আশা করা হচ্ছে। ভারতে, কোম্পানি প্রায় 60 হাজার টাকা দামের সাথে এই ফোনটি লঞ্চ করতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo