Realme Coca Cola ফোনের প্রথম ঝলক প্রকাশ্যে এল আনুষ্ঠানিক ভাবে, দেখুন কবে লঞ্চ হবে এটি?

Realme Coca Cola ফোনের প্রথম ঝলক প্রকাশ্যে এল আনুষ্ঠানিক ভাবে, দেখুন কবে লঞ্চ হবে এটি?
HIGHLIGHTS

শীঘ্রই বাজারে আসতে চলেছে Realme Coca Cola স্মার্টফোন

আনুষ্ঠানিক ভাবে এই ফোনের বিষয়ে ঘোষণা করা হল

Realme -এর তরফে এই ফোনের বিষয়ে আভাস দিয়ে একটি ইভেন্ট পেজ তৈরি করা হয়েছে

Realme -এর Coca Cola স্মার্টফোনটির বিষয়ে সম্প্রতি একটি ফাঁস হওয়া খবর থেকে জানা গিয়েছিল। আর তারপর থেকে এই ফোন নিয়ে নানা গুজব শোনা গিয়েছে গত কয়েকদিন ধরে। এই ফোনের যে ছবি প্রকাশ্যে এসেছিল সেটা থেকে এই ফোনের ডিজাইন সম্পর্কে খানিকটা আভাস পাওয়া গিয়েছিল। এবার Realme তাতে সিলমোহর দিল। এই সংস্থার তরফে এই নতুন ব্র্যান্ডেড স্মার্টফোনের লঞ্চের বিষয়ে জানিয়ে ওয়েবসাইট আভাস দিয়েছে। যদিও সেখানে এই ফোনে কী ফিচার থাকবে না থাকবে সেটা জানানো হয়নি। তবে মনে করা হচ্ছে এটা Realme 10 4G -এর রিব্র্যান্ডেড মডেল হিসেবে লঞ্চ করবে।

Realme Coca Cola -এর একটি নতুন ল্যান্ডিং পেজ তৈরি হয়েছে, আর সেখান থেকেই বোঝা যাচ্ছে এই সংস্থা ফোনটিকে নিয়ে কাজ করছে। এই পেজে লেখা হয়েছে Realme একদম তৈরি নতুন রিফ্রেশিং কিছু পাওয়ার জন্য। আর সেই আউটলাইনে এই জনপ্রিয় কোল্ড ড্রিংকসের মধ্যে ফোনটিকে ডুবে থাকতে দেখা গিয়েছে। তবে এখনও পর্যন্ত এই কোম্পানির তরফে এই ফোনের বিষয়ে কোনও ডিজাইন বা অন্য কিছু প্রকাশ্যে আনা হয়নি। তবে এই ফোনের ডিজাইন ফাঁস করে দিয়েছেন টিপস্টার মুকুল শর্মা। তিনি টুইটারে এটার বিষয়ে পোস্ট করেছেন।

তাঁর পোস্ট করা টুইট থেকে দেখা গিয়েছে যে এই ফোনটির রঙ হবে লাল যেমনটা Coca Cola -এর হয়ে থাকে। এছাড়া এখানে ডুয়াল রিয়ার ক্যামেরা থাকবে সঙ্গে একটি LED ফ্ল্যাশ। ডানদিকে থাকবে একটি ভলিউম বাড়ানো কমানোর বোতাম। এই ফোনের রিয়ার প্যানেলে গোলাকার এজ দেখা যাবে। সঙ্গে সেখানে থাকবে Coca Cola এর ব্র্যান্ডিং। তবে স্পেসিফিকেশন এখনও সেভাবে প্রকাশ্যে আসেনি। কিন্তু ফাঁস হওয়া তথ্য অনুযায়ী মনে করা হচ্ছে এটি Realme 10 4G -এর রিব্র্যান্ডেড মডেল হতে চলেছে।

Coca Cola Phone

Realme 10 4G ফোনটি গত বছরের নভেম্বর মাসে লঞ্চ হয়েছে এখানে একটি 6.4 ইঞ্চির Full HD+ AMOLED ডিসপ্লে আছে। সঙ্গে আছে কর্নিং গোরিলা গ্লাস 5- এর সুবিধা। সঙ্গে এখানে মিলবে 90 Hz রিফ্রেশ রেট। MediaTek Helio G99 প্রসেসরের সাহায্যে এই ফোনটি পরিচালিত হবে। প্রাইমারি ক্যামেরায় থাকবে 50 মেগাপিক্সেলের একটি সেন্সর সহ LED ফ্ল্যাশ। আর সেলফি তোলা এবং ভিডিও কলের জন্য থাকবে একটি 16 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। 33W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি থাকবে এই ফোনে। অ্যান্ড্রয়েড 12 -এর সাহায্যে চলে এই ফোনটি।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo