Realme 9 সিরিজের ছবি এল সামনে, শীঘ্রই হবে লঞ্চ

Realme 9 সিরিজের ছবি এল সামনে, শীঘ্রই হবে লঞ্চ
HIGHLIGHTS

9 সেপ্টেম্বর রিয়েলমি ইন্ডিয়ান টেক মার্কেটে লঞ্চ করতে চলেছে দুটি নতুন স্মার্টফোন মডেল

9 সেপ্টেম্বরই Realme লঞ্চ করতে চলেছে নতুন Realme 8i, Realme 8s ও Realme Pad

Realme 8 Pro স্মার্টফোনে রয়েছে 108 MP প্রাইমারি ক্যামেরা ফিচার

9 সেপ্টেম্বর রিয়েলমি ইন্ডিয়ান টেক মার্কেটে লঞ্চ করতে চলেছে দুটি নতুন স্মার্টফোন মডেল। এছাড়াও মার্কেটে লঞ্চ হতে প্রস্তুত হয়ে গিয়েছে নতুন Realme 9। জানা গিয়েছে এই  অক্টোবরেই লঞ্চ হতে পারে এই নতুন মডেল। এখন  রিয়েলমির ইন্ডিয়া ও ইওরোপের চিফ মার্কেটিং অফিসার কনফার্ম করেছে যে আগামী 9 সেপ্টেম্বর এই নতুন Realme 9 সিরিজ স্মার্টফোন সম্পর্কে আরও তথ্য বিশদে জানা যাবে। কেননা এই দিনই লঞ্চ করতে চলেছে নতুন Realme 8i, Realme 8s ও Realme Pad।  

গত বৃহস্পতিবার টুইটারে সংস্থার তরফে জানানো হয়েছে যে প্রতিবছরই রিয়েলমির তরফে  দুটি জেনারেশনের নম্বর ও প্রো ফোন লঞ্চ করা হয়। এখন মানুষ নতুন Realme 9 সিরিজ সম্পর্কে জানতে চাইছে। ব্র্যান্ডের পক্ষ থেকে এই বিষয়ে 9 সেপ্টেম্বর 8i ও 8s মডেলের লঞ্চ ইভেন্টে বিশেষ ঘোষণা করা হবে।

পরের সপ্তাহেই রিয়েলমির পক্ষ থেকে অফিসিয়ালি এই Realme 9 সিরিজ সম্পর্কে আলোচনা করা হবে। এর থেকে একটি বিষয় স্পষ্ট যে আগামী সপ্তাহেই আমরা জানতে পারবো এই নতুন সিরিজের ফিচার সম্পর্কে।  তবে কতটা জানা যাবে তা এখনো নিশ্চিত নয়। আশা করা যায় যে এই দিন রিয়েলমি নাম্বার সিরিজের ব্যাপারে আলোচনা করবে এবং যে নতুন মডেলটি আসতে চলেছে তার ফিচার কিভাবে তাকে অন্য মডেলগুলির চাইতে আলাদা করে তুলবে তাও জানা যাবে। তবে এখনও অবধি Realme 9 মডেলের বিষয়ে খুব কম তথ্য লিক হয়েছে। তাই এই মডেলের সম্ভাব্য স্পেসিফিকেশন কি হবে তা সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি। 

যদিও কিছুদিন আগেই টেক মার্কেটে লঞ্চ করেছে Realme 8। দেখা গিয়েছে বর্তমানে রিয়েলমি ব্র্যান্ড স্মার্টফোন  মডেলগুলির সিঙ্গেল স্পেসিফিকেশনের ওপর  জোর দিচ্ছে। Realme 8 Pro মডেল যা বেশ কিছু দিন আগে লঞ্চ হয়েছিল সেখানে কি- স্পেসিফিকেশন হিসেবে বেছে নেওয়া হয়েছিল ক্যামেরা ফিচারকে। Realme 8 Pro স্মার্টফোনে রয়েছে 108 MP প্রাইমারি ক্যামেরা ফিচার। তবে  রিভিউয়ারদের মতে এই স্মার্টফোনে হাই ক্লাস ক্যামেরা ফিচার ছাড়া তেমন কিছু নেই। এই মডেলের দামও খুব একটা বাজেট ফ্রেন্ডলি নয়। তবে এই ফোনের আইসোলেশনের ওপর ভিত্তি করে Realme 8 Pro মডেলকে একটি ভালো ফোনই বলা চলে। 

Realme 8 সিরিজে মূল ফোকাস ছিল ক্যামেরা ফিচারের ওপর। মনে করা হচ্ছে রিয়েলমি সংস্থা নতুন Realme 9 স্মার্টফোনের ক্ষেত্রেও সিঙ্গেল স্পেসিফিকেশন ফিচার বজায় রাখতে পারে। কিছুদিন আগে স্যামসাং 200MP ক্যামেরা ফিচার সমেত স্মার্টফোন লঞ্চ করেছে। মনে করা হচ্ছে নতুন Realme 9 সিরিজ ফোকাস করতে পারে এই ধরণের ক্যামেরা স্পেসিফিকেশনে। তবে আশা করা যায় এই নতুন সিরিজ লঞ্চের বেশ কিছুদিন আগে থেকেই এই মডেলের স্পেসিফিকেশন তুলে ধরবে রিয়েল মি। 

তবে কিছুদিনের মধ্যেই রিয়েলমি আনতে চলেছে Realme 8i, Realme 8s স্মার্টফোন মডেল। যা ভারতে লঞ্চ হবে 9 সেপ্টেম্বর।  এই দুটি স্মার্টফোনেই থাকবে আকর্ষণীয় মিডিয়াটেক  প্রসেসর।  Realme 8i মডেলে থাকবে মিডিয়াটেক ডাইমেনসিটি 810 প্রসেসর। Realme 8s স্মার্টফোন মডেলে থাকবে Helio G96 প্রসেসর। দুটি স্মার্টফোনেই থাকবে ইন- ডিসপ্লে ক্যামেরা ফিচার। এছাড়াও এই মডেল দুটিতে থাকবে আরও একাধিক স্মার্ট ফিচার।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo