Realme 8s 5G এবং Realme 8i এর স্পেসিফিকেশন লিক, 9 সেপ্টেম্বর হবে লঞ্চ

Realme 8s 5G এবং Realme 8i এর স্পেসিফিকেশন লিক, 9 সেপ্টেম্বর হবে লঞ্চ
HIGHLIGHTS

Realme 9 সেপ্টেম্বর ভারতে তার দুটি নতুন স্মার্টফোন Realme 8s 5G এবং Realme 8i লঞ্চ করতে চলেছে

Realme 8s 5G ইউনিভার্স ব্লু এবং ইউনিভার্স পার্পল রঙের অপশনে পাওয়া যাবে

Realme এই ফোনে 8GB পর্যন্ত RAM সহ MediaTek Dimensity 810 SoC থাকবে

Realme 9 সেপ্টেম্বর ভারতে তার দুটি নতুন স্মার্টফোন Realme 8s 5G এবং Realme 8i লঞ্চ করতে চলেছে। লঞ্চের কয়েক দিন আগে, কোম্পানি নিশ্চিত করেছে যে Realme 8s 5G ইউনিভার্স ব্লু এবং ইউনিভার্স পার্পল রঙের অপশনে পাওয়া যাবে। কোম্পানি টিজ করেছে যে এই ফোনে 8GB পর্যন্ত RAM সহ MediaTek Dimensity 810 SoC থাকবে। Realme 8i সম্পর্কে কথা বললে, লাইভ মাইক্রোসাইট অনুসারে, এই ফোনটি 6 GB পর্যন্ত RAM এবং MediaTek Helio G96 চিপসেট সহ আসবে।

রিয়েলমি 8s 5G ফোনে থাকবে এই ফিচার

ফাঁস হওয়া রিপোর্টে রিয়েলমির এই ফোন 8GB পর্যন্ত RAM এবং 128 জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ এর সাথে আসবে। ফোনের বিশেষত্ব হল যে সংস্থা এতে ডাইনামিক র‍্যাম এক্সপেনশন ফিচারও দিতে যাচ্ছে। এই ফিচারের মাধ্যমে ইউজার ফোনে  5 জিবি ভার্চুয়াল র‍্যামের সুবিধা পাবেন। এতে 64 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ দুটি 2 মেগাপিক্সেল ক্যামেরা পাবে।

সেলফির জন্য, এই ফোনে 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেখতে পাবেন। ফোনটিতে, কোম্পানি 90Hz রিফ্রেশ রেট সহ একটি আল্ট্রা স্মুদ ডিসপ্লে অফার করতে চলেছে। এছাড়াও, ফোনটি 5000mAh ব্যাটারি সহ সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং 33W ফাস্ট চার্জিং পাবে।

Realme 8i থাকবে এই ফিচার

টিপস্টার অনুসারে, ফোনে 6 জিবি পর্যন্ত RAM এবং 128 জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ পাবে। এই ফোনে 10 জিবি পর্যন্ত ডাইনামিক র‍্যাম এক্সপেনশন ফিচার পাওয়া যাবে। MediaTek Helio G96 SoC চিপসেটটি ফোনে প্রসেসর হিসেবে পাওয়া যাবে। ডিসপ্লের কথা বললে, কোম্পানি এই ফোনে 6.6 ইঞ্চি ডিসপ্লে দিতে চলেছে, যা 120Hz রিফ্রেশ রেটের সাথে আসবে।

ফটোগ্রাফির জন্য, রিয়েলিটি 8i তে 50 মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আশা করা হচ্ছে। সেলফির জন্য এই ফোনে 16 মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া যেতে পারে। ফোনে পাওয়ার দিতে, এটি একটি 5000mAh ব্যাটারি পাবে যা 18W ফাস্ট চার্জিংয়ের সাথে আসবে।

Realme Pad-ও হবে লঞ্চ

এই দুটি স্মার্টফোনের পাশাপাশি, কোম্পানি 9 সেপ্টেম্বর ভারতে তার প্রথম ট্যাবলেট Realme Pad-ও চালু করতে চলেছে। রিয়েলমি প্যাডের পেজ ফ্লিপকার্টে লাইভ হয়েছে। লিস্টিং অনুসারে, কোম্পানি এই ট্যাবে 2000×1200 পিক্সেল রেজোলিউশনের একটি 10.4-ইঞ্চি WUXGA ইমার্সিভ ডিসপ্লে অফার করতে চলেছে। এই ট্যাবটি 6.9mm থিকনেস সহ আসবে।

কোম্পানি 6 জিবি RAM এবং 64 জিবি ইন্টারনাল স্টোরেজ সহ ট্যাব লঞ্চ করতে পারে। প্রসেসর হিসেবে মিডিয়াটেক হেলিও G80 SoC চিপসেট পাওয়া যাবে এতে। ট্যাবটি গোল্ড এবং গ্রে রঙের বিকল্পে আসতে পারে। ব্যাটারির কথা বললে, রিয়েলিটি প্যাডে 7100mAh ব্যাটারি দেওয়া যেতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo