8 জুন ভারতে এন্ট্রি করবে Realme 11 Pro Series, 3 ফিচারে জেনে নিন কেমন হবে আপকামিং ফোন

8 জুন ভারতে এন্ট্রি করবে Realme 11 Pro Series, 3 ফিচারে জেনে নিন কেমন হবে আপকামিং ফোন
HIGHLIGHTS

Realme 11 Pro Series এর ভারতীয় লঞ্চের তারিখে এর পাশাপাশি, RAM এবং স্টোরেজ স্পেসিফিকেশন প্রকাশ করেছে

টিপস্টার দাবি করেছে যে দুটি ফোনই 8 জুন চালু করা হবে

দুটি স্মার্টফোনের চাইনিজ ভ্যারিয়্যান্ট 6.7-ইঞ্চি ফুল-HD+ কার্ভড প্যানেল দেওয়া হয়েছে

Realme 11 Pro Series চলতি বছরের জুন মাসেই ভারতের বাজারে এন্ট্রি করবে। ফোনটি জুন মাসের দ্বিতীয়  সপ্তাহে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। রিয়েলমির আপকামিং ফোন সম্পর্কে একগুচ্ছ লিক সামনে এসেছে। তবে লিকে ফোনের লঞ্চ তারিখ সম্পর্কে কোনও তথ্য দেওয়া হয়েনি।

Realme 11 Pro Series ফোনের ভারতীয় মডেলের RAM এবং স্টোরেজ স্পেক্স একটি নতুন লিকে জানা গেছে। এর পাশাপাশি, ফোনটি দুর্দান্ত ফিচার এবং স্পেসিফিকেশ সহ বাজারে আনা হবে। 

টিপস্টার Sudhanshu Ambhore তার টুইটারে একটি পোস্টে Realme 11 Pro Series এর ভারতীয় লঞ্চের তারিখে এর পাশাপাশি, RAM এবং স্টোরেজ স্পেসিফিকেশন প্রকাশ করেছে। টিপস্টার দাবি করেছে যে দুটি ফোনই 8 জুন চালু করা হবে। এই ফোনে অনেক লেটেস্ট ফিচার অফার করা হবে। আসুন দেখে নেওয়া যাক Realme 11 Pro এবং 11 Pro+ ফোনে 3টি বিশেষ ফিচার কী থাকবে…

আরও পড়ুন: OnePlus এর আপকামিং ফ্ল্যাগশিপ ফোনের স্পেসিফিকেশ এবং লঞ্চ টাইম ফাঁস, 100W ফাস্ট চার্জিং সহ থাকবে প্রিমিয়াম ফিচার

ডিসপ্লে এবং প্রসেসর

দুটি স্মার্টফোনের চাইনিজ ভ্যারিয়্যান্ট 6.7-ইঞ্চি ফুল-HD+ কার্ভড প্যানেল দেওয়া হয়েছে। এটি 360Hz টাচ স্যাম্পলিং রেট অফার করে। এতে octa-core 6nm MediaTek Dimensity 7050 চিপসেট সহ 12GB পর্যন্ত RAM দেওয়া হয়েছে।

ফোনে কত RAM সাপোর্ট থাকবে

লিক অনুযায়ী, রিয়েলমি 11 প্রো ফোনটি 8GB + 128GB স্টোরেজ, 8GB + 256GB স্টোরেজ এবং 12GB + 256GB স্টোরেজের ভ্যারিয়্যান্টে আসতে পারে।

এর পাশাপাশি, Realme 11 Pro+  ফোনে 8GB + 256GB স্টোরেজ এবং 12GB + 256GB স্টোরেজ মডেলে আসবে বলে আশা করা হচ্ছে। দুটি ডিভাইস ব্ল্যাক, সানরাইজ বেইজ এবং ওসিস গ্রিন কালার অপশনে আসতে পারে।

ক্যামেরা

Realme 11 Pro ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে,  যার প্রাইমারি ক্যামেরা 100 মেগাপিক্সেল দেওয়া রয়েছে। পাশাপাশি, Realme 11 Pro+ এর ফোনে ট্রিপল ব্যাক ক্যামেরা থাকবে, যা 200 মেগাপিক্সেল Samsung HP3 প্রাইমারি সেন্সর দেওয়া হয়েছে।

Realme 11-series

আরও পড়ুন: Motorola Edge 40 ফোনের প্রথম সেল আজ, 8GB RAM সহ এই ফোনের 5 বিশেষ ফিচার জেনে নিন

Realme 11 Pro সিরিজের দাম

এই মাসের শুরুতে চিনে লঞ্চ হওয়া Realme 11 Pro এবং Realme 11 Pro+ স্মার্টফোন যথাক্রমে CNY 1,699 (প্রায় ₹20,000) এবং CNY 1,999 (প্রায় ₹24,000) এর শুরুর দামে লঞ্চ করা হয়েছিল।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo