POCO X2 4 ফেব্রুয়ারি লঞ্চ হবে

POCO X2 4 ফেব্রুয়ারি লঞ্চ হবে
HIGHLIGHTS

Poco X2 ফোনটি 4 ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে

ফোনটি অ্যান্ড্রয়েড 10 য়ে আসবে

ফোনটি Redmi K30 4G র রিব্র্যান্ড ভার্সান হতে পারে

অবশেষে দীর্ঘ প্রতীক্ষার পরে জানা গেছে যে Poco X2 4 ভারতে লঞ্চ হবে। আর কোম্পানি একটি টুইটারের মাধ্যমে এই ডিভাইসের লঞ্চ ডেট জানিয়েছে। স্মার্টফোন কোম্পানি লঞ্চ ইভেন্টের জন্য মিডিয়া ইনভিটেশান পাঠানো শুরু করেছে। আর এছাড়া ফ্লিপকার্ট একটি টীজারের মাধ্যমে জানিয়েছে যে ডিভাইস টি এই ই কমার্স প্ল্যাটফর্মে বিক্রি করা হবে। আর এই নতুন ফোনটি  Redmi K30 4Gর রিব্র্যান্ড ভার্সান হতে পারে জা 60Hz রিফ্রেস রেটের সঙ্গে আসতে পারে। আর সম্প্রতি গিক বেঞ্চের লিস্টিং থেকে Poco X2র বিষয়ে জানা গেছিল। লিস্টিং অনুসারে এই ফোনটি অ্যান্ড্রয়েড 10 য়ের সঙ্গে আসবে।

পোকো ইন্ডিয়া এই সোমবার একটি টুইটের মাধ্যমে Poco X2 ফোনের লঞ্চ ডেট বিষয়ে জানিয়েছে। পোকো ইন্ডিয়ার অফিসিয়াল সাইটে Poco X2 এক্সট্রিম রিফ্রেশ রেট আর সিমলেস টাচ রেসপন্সের মতন ট্যাগ লাইনের সঙ্গে টিজ করা হয়েছে। আর সাইটে মাল্টি ক্যামেরা সেটআপ আর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন সিরিজের চিপসেটের বিষয়ে জানা গেছে। ফ্লিপকার্টে একটি ডেডিকেটড মাইক্রো সাইট বানানো হয়েছে আর এই ফোনে হাই রিফ্রেশ রেট টিজ করা হয়েছে।

আমরা যদি প্রথমের গুজব গুলি দেখি তবে কোম্পানির  Redmi K30 4G ভারতে Poco X2 নামে আসবে। Redmi K30 4G গত মাসে চিনে Redmi K30 5Gর সঙ্গে লঞ্চ হয়েছিল। যা 120Hz রিফ্রেশ রেট ডিসপ্লে আর কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ যুক্ত। স্মার্টফোনে আপনারা ডুয়াল সেলফি ক্যামেরা আর পাঞ্চ হোল ডিসপ্লে ডিজাইন পাবেন।

আর কোম্পানি এখনও জানায়নি যে Poco X2 সত্যিই Redmi K30 4G র রিব্র্যান্ড ভার্সান হবে কিনা। এই মাসের প্রথমে গিকবেঞ্চে যা দেখা গেছিল তা অনুসারে এই ফোনে অ্যান্ড্রয়েড 10 আর স্ন্যাপড্র্যাগন 730G SoC চিপসেট থাকবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo