Poco M4 Pro 5G ফোনের ফিচার ফাঁস, ফাস্ট চার্জিং এবং শক্তিশালী প্রসেসর সহ এই ফোন কবে হবে লঞ্চ জানুন

Poco M4 Pro 5G ফোনের ফিচার ফাঁস, ফাস্ট চার্জিং এবং শক্তিশালী প্রসেসর সহ এই ফোন কবে হবে লঞ্চ জানুন
HIGHLIGHTS

Poco M4 Pro 5G স্মার্টফোন খুব তাড়াতাড়ি গ্লোবাল মার্কেটে লঞ্চ করতে পারে

Poco M3 Pro 5G মডেলের দারুণ সফলতার পর Poco M4 Pro 5G স্মার্টফোনকে নিয়ে আসছে কোম্পানি

বেশ কিছু ওয়েবসাইটের লিস্টিংয়ে এই মডেলের নাম্বার দেখা গেলেও অফিসিয়াল নাম কি হবে তা জানা যায়নি

Poco M4 Pro 5G  স্মার্টফোন টেক মার্কেটে লঞ্চ হতে পারে সামনের কিছুদিনের মধ্যেই। Poco M3 Pro 5G মডেলের দারুণ সফলতার পর নতুন এই স্মার্টফোন মার্কেটে লঞ্চ করতে পারে। বিভিন্ন অনলাইন সূত্র থেকে খবর এসেছে যে নতুন এই স্মার্টফোন মডেল ইতিমধ্যেই বেশ কিছু দেশে সার্টিফিকেশন ক্লিয়ার করে ফেলেছে। আর কিছুদিনের মধ্যেই হয়তো গ্লোবাল মার্কেটে এই স্মার্টফোনের দেখা মিলতে পারে।

Poco M4 Pro 5G স্মার্টফোনের দেখা মিলেছে EEC, 3C, IMEI, TENAA বেশ কিছু সার্টিফিকেশন ওয়েবসাইটে। টিপসটার অভিষেক যাদব কিছুদিন আগেই এই নতুন স্মার্টফোনের  লিস্টিং টুইটারে শেয়ার করেছেন।

যদিও বিভিন্ন ওয়েবসাইটের লিস্টিংয়ে এই মডেলের দেখা মিললেও  অফিসিয়াল নাম কি হতে পারে তা এখনো  জানা যায়নি। তবে বেশিরভাগ টেক স্পেশ্যালিস্ট মনে করছেন যে নতুন এই স্মার্টফোন Poco M4 Pro 5G নামেই আসতে পারে। ওয়েবসাইটের লিস্টিংয়ে এই  মডেলের নাম্বার রয়েছে 21091116AC, যার মাধ্যমে নতুন এই স্মার্টফোনের স্পেসিফিকেশন সম্পর্কে কয়েকটি ইনফরমেশন পাওয়া গেছে। জানা গিয়েছে নতুন Poco স্মার্টফোন আসতে পারে মিডিয়াটেক প্রসেসর এবং 33W ফাস্ট চার্জের ফিচার নিয়ে। এখনো অবধি এই টুকুই জানা গেছে। তবে বেশ কিছু ওয়েবসাইটের লিস্টিংয়ে এই স্মার্টফোনের দেখা মেলার ফলে একটি বিষয় স্পষ্ট যে গ্লোবাল মার্কেটে এই নতুন মডেল লঞ্চ করতে খুব একটা বেশি দেরি নেই।

Poco M3 Pro 5G স্মার্টফোনের স্পেসিফিকেশনের ওপর ভিত্তি করে নতুন Poco M4 Pro 5G মডেল কেমন হতে পারে তা সম্পর্কে একটু ধারণা পাওয়া যেতে পারে-

Poco M3 Pro 5G স্মার্টফোনে রয়েছে 6.5 ইঞ্চি এফএইচডি প্লাস ডিসপ্লে। এই স্মার্টফোনের স্ক্রিন রিফ্রেশ রেট 90Hz এবং রয়েছে করনিং গোরিলা গ্লাস প্রটেকশন। এই স্মার্টফোনে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি 700 5G চিপসেট। মনে করা হচ্ছে যে Poco M4 Pro 5G ফোন আসতে পারে আরও উন্নত মানের চিপসেটের সাথে। নতুন মডেলের স্ক্রিন রিফ্রেশ রেট হতে পারে 120Hz।

Poco M3 Pro 5G ডিভাইস পাওয়া যাচ্ছে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে। একটিতে রয়েছে 4GB RAM+ 6GB ইন্টারনাল স্টোরেজ। অন্যটি  আসছে 6GB RAM+ 128GB ইন্টারনাল সমেত। ক্যামেরা ফিচার হিসেবে কিছুদিন আগে লঞ্চ হওয়া Poco M3 Pro 5G মডেলে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। প্রাইমারি ক্যামেরা হিসেবে রয়েছে 48MP সেন্সর। এছাড়া রয়েছে 2MP ম্যাক্রো ক্যামেরা এবং এই ফোন আসছে 2MP ডেপথ সেন্সরের সঙ্গে। ফ্রন্ট ক্যামেরা হিসেবে এই স্মার্টফোনে রয়েছে  8MP সেলফি শুটার। এই স্মার্টফোন আসছে 5,000mAh ব্যাটারি এবং 18W ফাস্ট চার্জের ফিচার নিয়ে। এছাড়াও কানেক্টিভিটির জন্য রয়েছে ডুয়াল সিম সাপোর্ট, 5G ফিচার, ডুয়াল ব্যান্ড, ওয়াইফাই, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট, 3,5mm অডিও জ্যাক এবং Bluetooth।

Digit.in
Logo
Digit.in
Logo