১২ মে লঞ্চ হবে Poco F2 Pro, ভিডিও পোস্ট করে কোম্পানি

১২ মে লঞ্চ হবে Poco F2 Pro, ভিডিও পোস্ট করে কোম্পানি
HIGHLIGHTS

টিজার-এর মাধ্য়মে জানালো নতুন স্মার্টফোনের বিষয়

12 মে লঞ্চ হবে Poco F1-এর উত্তরসূরি

পোস্টে Poco 2 প্রো স্মার্টফোনটির কথা উল্লেখ করা হয়েছে

স্মার্টফোন কোম্পানি পোকো (Poco) সম্প্রতি ট্যুইটারে একটি টুইট করে জানিয়েছে যে তারা ১২ মে লঞ্চ করবে একটি নতুন স্মার্টফোন। কোম্পানি তার নতুন স্মার্টফোনটির নামটি ও নিশ্চিত করেছে। এই পোস্টে পোকো এফ 2 প্রো স্মার্টফোনটির কথা উল্লেখ করা হয়েছে, যা আগামী সপ্তাহে মঙ্গলবার লঞ্চ হবে।

২০১৮ সালে লঞ্চ হয়েছিল Poco F1। এই ফোনটি সাফল্য়ের পর থেকেই Poco F2 নিয়ে শুরু হয়ে গুজব। তারপর থেকেই একাধিক রিপোর্টে পোকো এফ২ ও পোকো এফ২ প্রো (Poco F2 and Poco F2 Pro) লঞ্চের খবর সামনে আসছিল। কিন্তু এবার কোম্পানি নিজেই একটি টিজার-এর মাধ্য়মে জানালো নতুন স্মার্টফোনের বিষয়।

এই পোস্টে পোকো এফ 2 প্রো স্মার্টফোনটির কথা উল্লেখ করা হয়েছে, যা আগামী সপ্তাহে মঙ্গলবার লঞ্চ হবে।

করোনার ভাইরাস এবং লকডাউনের কারণে এই ফোনটি একটি অনলাইন ইভেন্টে চালু করা হবে। লঞ্চ ইভেন্টটি বিকেল সাড়ে পাঁচটায় শুরু হবে। ইভেন্টটির লাইভ স্ট্রিমিংটি সংস্থার অফিসিয়াল টুইটার এবং ফেসবুক অ্যাকাউন্টের পাশাপাশি ইউটিউব চ্যানেলে দেখা যাবে।

বিশ্বব্যাপী বিভিন্ন দেশে একসঙ্গে এই ফোন বাজারে আসবে। জানানো হয়েছে 12 মে লঞ্চ হবে Poco F1-এর উত্তরসূরি।

Poco F2 Pro এর সম্ভাব্য স্পেসিফিকেশন

পূর্বের পোকো এফ সিরিজের স্মার্টফোনের মতো পোকো এফ 2 প্রোও শক্তিশালী প্রসেসর স্ন্যাপড্রাগন 865 এর সাথে আসতে পারে। বলা হচ্ছে যে সংস্থাটি এই ফোনটি 128 জিবি এবং 256 জিবি র‌্যাম ভেরিয়েন্টে 6 জিবি / 8 জিবি র‌্যাম বিকল্পের সাথে অফার করতে পারে। ফোনটি 5G সমর্থন এবং 6.67 ইঞ্চি পূর্ণ এইচডি + ডিসপ্লে সহ আসতে পারে।

দামের কথা বলতে গেলে ফোনের 6 জিবি র‌্যাম ভেরিয়েন্টের দাম 649 ইউরো (প্রায় 53,000 টাকা) এবং 8 জিবি র‌্যাম ভেরিয়েন্টের দাম 749 ইউরো (প্রায় 62,000 টাকা) হতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo