Poco C31 আজ ভারতে হবে হাজির, লঞ্চের আগেই ফাঁস স্পেসিফিকেশন

Poco C31 আজ ভারতে হবে হাজির, লঞ্চের আগেই ফাঁস স্পেসিফিকেশন
HIGHLIGHTS

Poco C31 স্মার্টফোন MediaTek Helio G35 SoC প্রসেসর এবং 4GB RAM এর সাথে আসবে

Poco C31 স্মার্টফোন ফ্লিপকার্টের মাধ্যমে বিক্রি করা হবে

নতুন Poco C31 ফোনের ব্যাটারি লাইফ বাজারের স্ট্যান্ডার্ড থেকে 25 শতাংশ বেশি

স্মার্টফোন নির্মাতা সংস্থা Poco আজ অর্থাৎ 30 সেপ্টেম্বর দুপুর 12 টায় ভারতে Poco C31 লঞ্চ করতে চলেছে। এখন পর্যন্ত, ব্র্যান্ডটি স্মার্টফোনের কিছু স্পেসিফিকেশন টিজ করেছে, যা দেখে মনে হচ্ছে ফোনটি গত বছর ভারতে লঞ্চ হওয়া Poco C3 এর সাক্সেসর হতে পারে। স্মার্টফোন MediaTek Helio G35 SoC প্রসেসর এবং 4GB RAM এর সাথে আসবে। Poco C31 স্মার্টফোন ফ্লিপকার্টের মাধ্যমে বিক্রি করা হবে। এবং 3 অক্টোবর থেকে শুরু বিগ বিলিয়ন ডেজ সেলে বিক্রি হবে। ফোনের লঞ্চ ইভেন্ট সংস্থার সোশ্যাল মিডিয়া চ্যানেলে সরাসরি দেখা যেতে পারে।

কোম্পানির সোশ্যাল মিডিয়া সাইটে  গত সপ্তাহে এই স্মার্টফোনের একটি ইমেজ প্রকাশ করে লঞ্চের ইঙ্গিত দেওয়া হয়েছিল। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে নতুন এই মোবাইলের বিষয়ে বেশ কিছু স্পেসিফিকেশন তুলে ধরে হয়েছে।

Poco C31 স্পেসিফিকেশন

কোম্পানির অফিসিয়াল সাইট সূত্রে খবর Poco C31 স্মার্টফোনে থাকতে পারে  মিডিয়াটেক হেলিও G35 প্রসেসর। এই ডিভাইসে স্টোরেজ হিসেবে থাকতে পারে 4GB RAM। এতে ফিঙ্গারপ্রিন্ট এবং ফেস আনলক ফিচারও থাকবে। এর আগে, Poco C3 একই চিপসেট এবং RAM কনফিগারেশন দ্বারা চালিত ছিল। Poco C3 অক্টোবর 2020 সালে ভারতে লঞ্চ হয়েছিল। বলা হচ্ছে যে Poco C31 স্মার্টফোন Poco C3 এর একটি আপডেট ভার্সন হতে পারে।

পোকোর দাবি, নতুন ফোনের ব্যাটারি লাইফ বাজারের স্ট্যান্ডার্ড থেকে 25 শতাংশ বেশি। এটি দৈনিক ব্যবহারের 2.5 বছর পরেও নতুনের মতো কাজ করবে। এই ফোনটি থিক বটম এবং স্লিম সাইড বেজেল এর সাথে আসবে। ফোনে পাওয়া ডিসপ্লেটি ওয়াটার-ড্রপ নচ ডিজাইনের। পোকোর একটি টুইটে আরও উল্লেখ করা হয়েছে যে কোম্পানি জালিয়াতি ঠেকাতে 600,000 এরও বেশি আঙুলের ছাপ পরীক্ষা করেছে। মাইক্রোসাইটে শেয়ার করা ছবি অনুযায়ী, Poco C31 সেলফি ক্যামেরার জন্য ওয়াটারড্রপ-স্টাইল নচ পাবে। ডিসপ্লেটি পাতলা বেজেল এবং মোটা চিন দিয়ে দেখানো হয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo