OPPO RENO 3 PRO 5G স্ন্যাপড্র্যাগন 765G SOC আর 90HZ য়ের সঙ্গে আসবে

OPPO RENO 3 PRO 5G স্ন্যাপড্র্যাগন 765G SOC আর 90HZ য়ের সঙ্গে আসবে
HIGHLIGHTS

Oppo Reno 3 ফোনের বিষয়ে নতুন খবর জানা গেছে

পাঞ্চ হোল স্ক্রিন, স্ন্যাপড্র্যাগন 765G SoC যুক্ত হবে

ওপ্পো তাদের নতুন স্মার্টফোন সিরিজ Reno 3 নিয়ে কাজ করছে আর এই ভাবে Reno 3 আর Reno 3 Pro 5G ফোন আছে। আর এর আগে  Oppo Reno 3 র বিষয়ে লিক সামনে এসেছে আর এবার Reno 3 Pro র স্পেক্স অনলাইনে দেখা গেছে।

এর মধ্যে ওপ্পো একটি ভিডিও টিজার দেখিএছে যা কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ, গ্লাস ব্যাক প্যানেল আর গ্রেডিয়েন্ট ফিনিশ বিষয়ে জানা গেছে। Reno 3 Pro ফোনে পাঞ্চ হোল স্ক্রিন আছে আর এই ফনের গ্লাস বডি থাকবে।

ওয়েবোতে  Digital Chat Station য়ের মাধ্যমে জানা গেছে যে লিক থেকে Reno 3 Pro  ফোনে 6.5 ইঞ্চির কার্ভড FHD+OLED ডিসপ্লে আছে যা পাঞ্চ হোল সেলফি ক্যামেরা যুক্ত হবে। আর এই ফোনের রিফ্রেশ রেট 90Hz হবে। আর এই ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 765G প্রসেসারের সঙ্গে আসবে আর ফোনে থাকবে 12GB র‍্যাম। আর এর সঙ্গে এই ফোনে স্ন্যাপড্র্যাগন 765G প্রসেসার থাকতে পারে। আর এটি এই প্রসেসার যুক্ত হবে।

আর ক্যামেরার ক্ষেত্রে এই  Reno 3 Pro  কোয়াড ক্যামেরার সঙ্গে আসবে যা একটি 48Mp র ক্যামেরা হবে। আর সঙ্গে থাকবে 8MP আর 13Mp r ক্যামেরা ও একটি 2MP র ক্যামেরা। ফোনের ফ্রন্ট ক্যামেরার বিষয়ে এখনও কিছু জানা জায়নি। আর আসা করা হচ্ছে যে এই ফোনটি 30W ফাস্ট চার্জ সাপোর্ট করবে। আর Oppo Reno 3 Pro 5G ফোনে 4,025mAh য়ের ব্যাটারি থাকতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo