OPPO FIND X2 ফোনের সম্ভাব্য বৈশিষ্ট্য, থাকতে পারে 65W ফাস্ট চার্জ

OPPO FIND X2 ফোনের সম্ভাব্য বৈশিষ্ট্য, থাকতে পারে 65W ফাস্ট চার্জ
HIGHLIGHTS

ফোনে 65W ফ্ল্যাশ সুপার VOCC 3.0 চার্জ সাপোর্ট থাকতে পারে

Oppo Find X2 ফোনে ট্রিপেল রেয়ার ক্যামেরা থাকতে পারে

ভারতে সবে ওপ্পো তাদের ফোন Oppo F15 লঞ্চ করেছে। আর এসবের মধ্যেই খবর আসছে যে খুব তাড়াতাড়ি কোম্পানি তাদের Oppo Find X2 ফোনটি লঞ্চ করতে চলেছে। আর এই ফোনটি 2020 সালের MWC তে লঞ্চ করা হবে। লঞ্চের আগে এই ফোনের বিষয়ে কিছু জিনিস অফিসিয়ালি জানা গেছে। এই Oppo Find X2 বিষয়ে কোম্পানির ভাইস প্রেসিডেন্ট এর লেটেস্ট ডেভলাপমেন্ট বিষয়ে জানিয়েছেন।

আর এখানে আমরা একবার দেখে নেব ভাইস প্রেসিডেন্টের কথা থেকে আপকামিং এই Oppo Find X2 ফোনে কি কি থাকতে পারে তার একটি সম্ভাব্য তালিকা।

65 W সুপার VOCC ফ্ল্যাশ চার্জ

এই ফোনের বিষয়ে বলতে হলেই প্রথমেই এই ফোনের ফ্ল্যাশ চার্জ বিষয়ে বলতে হয়। ভাইস প্রেসিডেন্ট Shen Yiren ওয়েবোতে বলেছেন যে Oppo Find X2 ফোনটি 65W সুপার ফ্ল্যাশ চার্জ প্রযুক্তির সঙ্গে আসবে। যা এই সময়ের সব থেকে বেশি দ্রুত চার্জিং ক্ষমতা সম্পন্ন চার্জিং প্রযুক্তি। আর এর সঙ্গে এও বলে রাখি যে Oppo Reno এই একই চার্জিং প্রযুক্তির সঙ্গে এসেছিল। ওপ্পো দাবি করেছে যে এই ফোনের 4000mAh য়ের ব্যাটারি মাত্র তিরিশ মিনিটে ফোন চার্জ করে দেবে।

Oppo FindX2 র ডিসপ্লে

এর আগের একটি রিপোর্ট অনুসারে এই Oppo Find X2 ফোনে হয়ত একটি 6.5 ইঞ্চির ডিসপ্লে থাকবে যা OPPO M1 কো প্রসেসার যুক্ত হবে। আর এই Oppo Find X2 ফোনটি MWC 2020 তে লঞ্চ হতে পারে।

Oppo Find X2 র ক্যামেরা

এই ফোনে আপনারা 2K রেজিলিশানের AMOLED ডিসপ্লে পাবেন যা 120Hz রিফ্রেস রেটের স্মঙ্গে এসেছে। আর এই ফোনে আপনারা সোনির লেটেস্ট ইমেজ সেন্সার পাবেন বল এর আগেই বলা হয়েছে। Oppo Find X2 ফোনে আপনারকা মেন 48Mp র মেন ক্যামেরার সঙ্গে ট্রিপেল রেয়ার ক্যামেরা সেটআপ পাবেন। আর এর সঙ্গে এই ফোনে হয়ত একটি 13MP র টেলিফটো সেন্সার 5X হাইব্রিড অপ্টিকাল জুম পাবেন। আর এর সঙ্গে এই ফোনে হয়ত একটি 32MP র ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে।

আর এর আগে ভারতে আসা Oppo Find X ফোনটি 2018 সালের জুলাই মাসে 59,990 টাকায় লঞ্চ হয়েছিল যা একটি মোটোরাইজড পপ আপ ক্যামেরার সঙ্গে লঞ্চ হয়েছিল।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo