Oppo F3 Plus স্পেশাল অফারে আজকে সহজেই সস্তায় কেনা যাবে

Oppo F3 Plus স্পেশাল অফারে আজকে সহজেই সস্তায় কেনা যাবে
HIGHLIGHTS

এই ডিভাইসটিতে 4GB র‍্যাম আর 64GB’র ইন্টারনাল স্টোরেজ আছে যা 256GB অব্দি বাড়ানো যাবে

অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপকার্ট আজকে একটি স্পেশাল অফার নিয়ে এসেছে। এই অফারে ফ্লিপকার্ট Oppo F3 Plus আর F3’র ওপরে খুব ভাল ডিস্কাউন্ট দিচ্ছে। আপনিও যদি বেশ কিছু দিন ধরেই ওপ্পোর কোন স্মার্টফোন কেনার কথা ভাবছিলেন তবে আপনার কাছে আজকে একটি ভাল সুযোগ এসেছে।

আসলে ফ্লিপকার্টে Oppo F3 Plus ফোনটি আজকে মাত্র Rs. 24,990 তে কেনা যাচ্ছে। আর এর সঙ্গে এই ফোনটির ওপর আজকে  Rs. 24,990 এর এক্সচেঞ্জ অফার পাওয়া যাচ্ছে। এই ফোনটি Rs. 1212’র মান্থলি ইন্সটলমেন্টে কেনা যেতে পারে।

এই ডিভাইসটিতে 6.0 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 653 SoC প্রসেসার আছে। এই ডিভাইসে 4GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। এই ডিভাইসটিতে অ্যান্ড্রয়েড মার্শমেলো 6.0 অপারেটিং সিস্টম আছে। আর এই Oppo F3 Plus ফোনটিতে 6 ইঞ্চির ফুল HD ডিসপ্লে আছে জা গোরিলা গ্লাস প্রোটেকশান যুক্ত। এই ডিভাইসে 4GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। এই স্টোরেজকে 256GB অব্দি এক্সপেন্ড করা যায়। এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 653 অক্টাকোর প্রসেসার আছে। এই ডিভাইসে 16 আর 8 মেগাপিক্সালের ক্যামেরা দেওয়া হয়েছে।

এই ডিভাইসটি একটি 4G VoLTE ডিভাইস। আর এতে ওয়াইফাই, ব্লুটুথ 4.1, GPS, মাইক্রো ইউএসবি স্লট আছে আর এছারতা এই ফোনটি কুইক চার্জিং যুক্ত। এই ফোনটি মাত্র 5 মিনিটে চার্জ হয়ে ২ ঘন্টা অব্দি টকটাইম দেয়। 

নোটঃ সাইটের দামের পরিবর্তন অনেক সময় হয় আর তা সেই সাইটের ব্যক্তিরাই করে থাকেন। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo