ট্রিপল রিয়ার ক্যামেরা সহ ভারতে আসছে Oppo F19s, এই দিন হবে লঞ্চ

ট্রিপল রিয়ার ক্যামেরা সহ ভারতে আসছে Oppo F19s, এই দিন হবে লঞ্চ
HIGHLIGHTS

Oppo F19s ভারতে 27 সেপ্টেম্বর লঞ্চ হতে চলেছে

Oppo F19s এর টিজার থেকে জানা গিয়েছে যে এই ফোনে 33W ফ্ল্যাশ চার্জ ফাস্ট চার্জিংয়ের সাথে আসবে

Oppo টুইট করে নিশ্চিত করেছে যে এই ফোনের ভার্চুয়াল ইভেন্ট 27 সেপ্টেম্বর বিকাল 3 টায় অনুষ্ঠিত হবে

Oppo F19s ভারতে 27 সেপ্টেম্বর লঞ্চ হতে চলেছে। বুধবার ই-কমার্স ওয়েবসাইট Flipkart এর লিস্টিং থেকে এই খবর পাওয়া গিয়েছে। Oppo টুইট করে বিষয়টি নিশ্চিত করেছে। Oppo F19s এর টিজার থেকে জানা গিয়েছে যে এই ফোনে 33W ফ্ল্যাশ চার্জ ফাস্ট চার্জিংয়ের সাথে আসবে। এছাড়াও, এতে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া যেতে পারে। ফোনে পাঞ্চ-হোল ডিসপ্লে দেওয়া যাবে। এটি দুটি রং দিয়ে দেওয়া হবে।

Oppo F19s ভারতে লঞ্চের ডিটেল:

Flipkart এই ফোনের জন্য একটি মাইক্রোসাইট তৈরি করেছে, যেখান থেকে জানা গিয়েছে যে এই ফোনটি গ্লোয়িং ব্ল্যাক এবং গ্লোয়িং গোল্ড কালারে কেনা যাবে। Oppo টুইট করে নিশ্চিত করেছে যে এই ফোনের ভার্চুয়াল ইভেন্ট 27 সেপ্টেম্বর বিকাল 3 টায় অনুষ্ঠিত হবে।

Oppo F19s এর অনুমানিত ফিচার:

Oppo F19s এ পাঞ্চ-হোল ডিসপ্লে দেওয়া যাবে। এছাড়াও, ট্রিপল রিয়ার ক্যামেরাও দেওয়া হবে বলে আশা করা হচ্ছে। ফোনের প্রথম সেন্সর 48 মেগাপিক্সেল হবে। এছাড়া 5000mAh ব্যাটারি দেওয়া যেতে পারে যা 33W ফ্ল্যাশ চার্জ ফাস্ট চার্জিং এর সাথে আসবে। ফোনটি 3D কার্ভড বডি এবং 7.95mm সহ আসবে। Geekbench লিসটিং থেকে জানা গিয়েছে যে ফোনের মডেল নম্বর CPH2223 হবে। ফোনে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 662 SoC এবং 6 জিবি RAM দেওয়া হবে। তবে Android 11 এর সাথে ফোন বাজারে আসতে পারে।

আগের লিক থেকে জানা গিয়েছে যে Oppo F19s ফোনে 6.43-ইঞ্চির ফুল HD+ AMOLED ডিসপ্লে দেওয়া যেতে পারে। তবে 16-মেগাপিক্সেল সেলফি ক্যামেরাও দেওয়া যেতে পারে। Oppo F19s এর পাশাপাশি কোম্পানি Oppo Reno 6 Pro 5G Diwali Edition-ও লঞ্চ করা যেতে পারে। সাথে Oppo Enco Buds True Wireless Stereo (TWS) ইয়ারফোনও চালু করা যেতে পারে। 

Flipkar-এ দুটি ডিভাইস Coming Soon ট্যাগ এর সাথে লিস্ট করা হয়েছে। এই দুটি ডিভাইসই Flipkart Big Billion Days 2021 সেল চলাকালীন 7 অক্টোবর লঞ্চ হতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo