50MP ক্যামেরা সহ বাজারে আসবে Oppo A54S, লঞ্চের আগেই রেন্ডার ফাঁস

50MP ক্যামেরা সহ বাজারে আসবে Oppo A54S, লঞ্চের আগেই রেন্ডার ফাঁস
HIGHLIGHTS

Oppo ব্র্যান্ড A সিরিজের নতুন স্মার্টফোন Oppo A54S মডেল খুব তাড়াতাড়ি লঞ্চ করতে পারে

Oppo A54S ফোনে থাকতে পারে মিডিয়াটেক হেলিও G35 প্রসেসর

এই ব্র্যান্ডের Oppo A54 মডেল এই বছর মার্চ মাসে লঞ্চ হয়েছে

Oppo A54S ওপ্পো ব্র্যান্ডের A সিরিজের নতুন স্মার্টফোন টেক মার্কেটে লঞ্চ করতে পারে। এই ব্র্যান্ডের A54 মডেল এই বছর মার্চ মাসে লঞ্চ হয়েছে। বেশ কিছুদিন ধরে নতুন Oppo A54S মডেলের বেশ কিছু স্পেসিফিকেশন অনলাইনে ঘোরাফেরা করছে। রেন্ডারে দেখা গিয়েছে যে নতুন এই ফোনের ডিজাইন হবে Oppo A54 মডেলের মতন। মিল পাওয়া যাচ্ছে Oppo A16 ডিভাইসের সঙ্গেও। সম্প্রতি  এই নতুন স্মার্টফোনের দাম কত হতে পারে তা সম্পর্কে তথ্যও সামনে এসেছে।

Oppo A54S মডেলের যে রেন্ডার সামনে এসেছে তাতে দেখা গিয়েছে যে নতুন মডেলের পিছনের অংশে রয়েছে রেক্ট্যাঙ্গেল ট্রিপল ক্যামেরা সেটআপ। পিছনের ডানদিকের নীচে রয়েছে ওপ্পো ব্র্যান্ডের লোগো। এই মডেলের ব্যাক সাইড আসছে গ্লসি ফিনিশিংয়ের সঙ্গে। ফোনের সামনের অংশে রয়েছে ওয়াটারড্রপ স্টাইলের  ডিসপ্লে। মনে করা হচ্ছে যে এই ফোন হতে চলেছে বাজেট রেঞ্জের মোবাইল। ফোনের চিন অংশও হতে পারে খানিকটা পাতলা।

Oppo A54S স্মার্টফোনের কি- স্পেসিফিকেশন কেমন হতে পারে-

6.52 ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে সমেত পাওয়া যেতে পারে এই মোবাইল। থাকতে পারে এইচডি প্লাস রেজোলিউশনের ফিচার। এই ফোন আসতে পারে 8 MP সেলফি ক্যামেরা সমেত। এছাড়া ব্যাক ক্যামেরা হিসেবে থাকতে পারে 50MP শুটার এবং 13MP ইউনিট A54 বা A16 সিরিজের মতন। এছাড়া রয়েছে  2MP ম্যাক্রো ক্যামেরা, 2MP ডেপথ সেন্সর। রিপোর্টে বলা হয়েছে যে Oppo A54S  স্মার্টফোন আসতে পারে  মিডিয়াটেক হেলিও G35 প্রসেসর সমেত। স্টোরেজ হিসেবে থাকতে পারে 4GB RAM এবং 128GB ইন্টারনাল। এই ফোন চলতে পারে ColorOS 11 নির্ভর Android 11 সিস্টেমে।

এখনো অবধি Oppo A54S মোবাইলের ব্যাটারি কি হতে পারে তা জানা যায়নি। তবে রিপোর্টে বলা হয়েছে যে পার্ল নীল এবং ক্রিস্টাল ব্ল্যাক কালার অপশনে।

Oppo A54S স্মার্টফোনের দাম কত হতে পারে-

Oppo A54S স্মার্টফোন ইন্ডিয়ান টেক মার্কেটে লঞ্চ হবে কিনা তা এখনো  বলা যাচ্ছে না। এই ফোনের দাম ইউরোপে হতে পারে EUR 219। যার ভারতীয় দাম হতে পারে 19,000 টাকা। এই ইউরোপীয় ভ্যারিয়েন্টে থাকতে পারে Helio G35 প্রসেসর। 

এখনো পর্যন্ত এই সম্ভাব্য স্মার্টফোনের ব্যাপারে এতটুকুই খবর পাওয়া গেছে। তবে আপনি যদি এখনি কোনও নতুন Oppo ব্র্যান্ডের মোবাইলে কেনার কথা ভেবে থাকেন তবে মার্কেটে এক্কেবারে সস্তায় বিক্রি হচ্ছে Oppo A55 মডেল। Amazon Great Indian Festival সেলে এই ফোন পাওয়া যাচ্ছে দারুণ ডিসকাউন্টে।

Digit.in
Logo
Digit.in
Logo