OnePlus করতে পারে বাজেট ক্যাটাগরিতে এন্ট্রি, আনতে পারে 20 হাজার টাকার কমে ফোন

OnePlus করতে পারে বাজেট ক্যাটাগরিতে এন্ট্রি, আনতে পারে 20 হাজার টাকার কমে ফোন
HIGHLIGHTS

OnePlus ব্র্যান্ড 20,000 টাকার মধ্যে নতুন স্মার্টফোন লঞ্চের বিষয় পরিকল্পনা করছে

OnePlus আলাদাভাবে লঞ্চ করার পরিকল্পনা করছে 20,000 রেঞ্জের স্মার্টফোন

OnePlus ব্র্যান্ডের বাজেট স্মার্টফোন লঞ্চ করলে শুরু হতে পারে দারুণ প্রতিযোগিতা

স্মার্টফোন ব্র্যান্ড OnePlus 20,000 টাকার মধ্যে নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। আশা করা যায় এই ধরনের বাজেট রেঞ্জের স্মার্টফোন সামনের কিছু বছরেই মার্কেটে আসবে। যদিও Q2 2022 এডিশন স্মার্টফোন লঞ্চ সম্পর্কিত কিছু বিষয় সামনে এসেছে। সূত্রের খবর Oppo ব্র্যান্ড OnePlus ব্র্যান্ডের সাথে যুক্ত হবার ফলে নিজেদের টার্ম ডিক্টেট করছে। OnePlus জানিয়েছে যে Oppo ব্র্যান্ডের সাথে যুক্ত হবার ফলে ওয়ানপ্লাসের Oxygen OS ও Oppo-র ColorOS সংযুক্ত হয়ে মোবাইলের সফটঅয়্যার এক্সপেরিয়েন্সকে আরও উন্নত করবে।

ডেটা ইঞ্জিনিয়ার ও ফ্রিল্যান্স সাংবাদিক যোগেশ ব্রার টুইট করে জানিয়েছেন যে OnePlus ব্র্যান্ড 20,000 টাকার মধ্যে নতুন স্মার্টফোন লঞ্চের বিষয় পরিকল্পনা করছে। এখনও অবধি OnePlus ব্র্যান্ডের সবচাইতে সস্তায় কেনা যাবে এমন ফোন হল নতুন Nord রেঞ্জ। তবে এই রেঞ্জের মোবাইলগুলির দাম 20,000 টাকার ওপরে। তবে আরও স্পেসিফিক দামের স্মার্টফোন লঞ্চ হবার বিষয় সামনে উঠে আসছে।

ব্রার আরও উল্লেখ করেছে যে Oppo ব্র্যান্ডের সাথে সবসময়েই কোন না কোন ভাবে যুক্ত হ্যান্ডসেট ব্র্যান্ড OnePlus। কিন্তু এখন এই দুই ব্র্যান্ডের মধ্যে টার্ম ডিক্টেশ্ন চলছে। OnePlus আলাদাভাবে লঞ্চ করার পরিকল্পনা করছে 20,000 রেঞ্জের স্মার্টফোন। বিশেষ করে ইন্ডিয়ান মার্কেটের জন্য। এই বাজেট রেঞ্জের স্মার্টফোন লঞ্চ হতে পারে আগামী 3 মাসের মধ্যে। আবার Q2 2022 এডিশন লঞ্চের পরেও আনা হতে পারে এই হ্যান্ডসেট সিরিজ।

বহু বছর ধরে OnePlus ব্র্যান্ডের স্মার্টফোন দারুণ প্রশংসা কুড়িয়েছে গ্রাহকদের থেকে। গতবছরই ওয়ানপ্লাস বাজেট ফ্রেন্ডলি Nord রেঞ্জের স্মার্টফোন লঞ্চ করেছে। আমেরিকা ও কানাডার টেক মার্কেটে OnePlus Nord N200  নামে একাধিক সস্তা রেঞ্জের স্মার্টফোন লঞ্চ হয়েছে, তবে এখনো এই মডেলগুলিকে ভারতের বাজারে আনা হয়নি।

তবে যোগেশ ব্রার নামক ডেটা ইঞ্জিনিয়ারের ভাবনা যদি সত্যিই হয় তবে গ্লোবাল মার্কেটের পাশাপাশি ইন্ডিয়ান মার্কেটেও One Plus ব্র্যান্ডের বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন খুব তাড়াতাড়ি লঞ্চ করবে। এখনো ইন্ডিয়ান স্মার্টফোন মার্কেট ছেয়ে রয়েছে Samsug, Realme, Xiaomi, Vivo, Oppo ব্র্যান্ডের মোবাইলে। OnePlus ব্র্যান্ডের বাজেট স্মার্টফোন লঞ্চ করলে শুরু হতে পারে দারুণ প্রতিযোগিতা।

Digit.in
Logo
Digit.in
Logo