OnePlus Nord 3: ভারতে ওয়ানপ্লাস নর্ড 3 সহ একগুচ্ছ ডিভাইস লঞ্চ করবে কোম্পানি

OnePlus Nord 3: ভারতে ওয়ানপ্লাস নর্ড 3 সহ একগুচ্ছ ডিভাইস লঞ্চ করবে কোম্পানি
HIGHLIGHTS

OnePlus শীঘ্রই তাদের নতুন স্মার্টফোন OnePlus Nord 3 লঞ্চ করতে পারে

OnePlus Nord 3 ফোনের সাথে কোম্পানি Nord Watch, Nord Band, New Nord Buds সহ একাধিক ডিভাইস আসছে ভারতে

ফোনটি MediaTek Dimensity 8100 প্রসেসর এবং 50-মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ সহ আসতে পারে

স্মার্টফোন ব্র্যান্ড OnePlus শীঘ্রই তাদের নতুন স্মার্টফোন OnePlus Nord 3 লঞ্চ করতে পারে। বলে দি যে OnePlus Nord সিরিজটি কোম্পানির কাছ থেকে আসা একটি বাজেট সিরিজ। এই সিরিজের আওতায়, OnePlus এখনও পর্যন্ত OnePlus Nord এবং OnePlus Nord 2 ফোন চালু করেছিল, এই সিরিজটিকে OnePlus-এর সবচেয়ে জনপ্রিয় সিরিজের এর মধ্যে একটি। এখন OnePlus Nord 3 সম্পর্কে দাবি করা হচ্ছে যে এই ফোনটি শীঘ্রই ভারতে লঞ্চ হতে পারে।

আসলে, টিপস্টার মুকুল শর্মা একটি টুইটের মাধ্যমে দাবি করেছেন যে OnePlus এই ফোনটি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। টিপস্টারের মতে, এই ফোনের সাথে কোম্পানি Nord Watch, Nord Band, New Nord Buds এবং Nord smart measuring scale সহ অন্যান্য স্মার্ট প্রোডাক্টও অফার করতে পারে। বলে দি যে কোম্পানি সম্প্রতি ভারতে OnePlus Nord Buds CE TWS ইয়ারবাড লঞ্চ করেছে 2,299 টাকা দামে।

Oneplus Nord 3

OnePlus Nord 3 এর অনুমানিত স্পেসিফিকেশন

লিক অনুযায়ী, OnePlus Nord 3 স্মার্টফোন 6.7-ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে সহ লঞ্চ করা যেতে পারে, যা 120Hz এবং 1080×2412 পিক্সেল রেজোলিউশনের রিফ্রেশ রেট অফার করবে। এছাড়াও, ফোনটি MediaTek Dimensity 8100 প্রসেসর এবং 50-মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ সহ আসতে পারে। OnePlus Nord 3 ফোনে 4,500mAh ব্যাটারির সাথে 150W সুপার ফ্ল্যাশ চার্জিং সাপোর্টও পাওয়া যাবে।

ফোনের অন্যান্য স্পেসিফিকেশন সম্পর্কে কথা বললে, 8 মেগাপিক্সেল এবং 2 মেগাপিক্সেল ডেপথ এবং ম্যাক্রো সেন্সরও থাকতে পারে। ফোনে ভিডিও কল এবং সেলফির জন্য একটি 16-মেগাপিক্সেল ক্যামেরা পাওয়া যাবে। এছাড়াও, ফোনে 12GB পর্যন্ত RAM এবং 256GB পর্যন্ত স্টোরেজ দেওয়া যেতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo