ফাঁস হল Oneplus 9 ফোনের গুরুত্বপূর্ণ ফিচার এবং স্পেসিফিকেশন, জেনে নিন

ফাঁস হল Oneplus 9 ফোনের গুরুত্বপূর্ণ ফিচার এবং স্পেসিফিকেশন, জেনে নিন
HIGHLIGHTS

OnePlus 9 এবং OnePlus 9 Pro এর লেটেস্ট কিছু ফটো অনলাইনে লীক হয়েছে। যার থেকে ফোনের গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশন ফাঁস হয়েছে

Oneplus 9 এর সাথে 6.55 ইঞ্চি ফুল HD+ ফ্ল্যাট ডিসপ্লে হতে পারে যার রিফ্রেশ রেট 120Hz।

ওয়ানপ্লাস এর দুটি স্মার্টফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন 888 চিপসেট, 4500mAh ব্যাটারি থাকবে যা 65W এর চার্জিং সপোর্ট করবে

Oneplus সংস্থার আপকমিং ফ্ল্যাগশিপ স্মার্টফোন Oneplus 9 সম্পর্কে নিয়মিত তথ্য জানা যাচ্ছে। OnePlus 9 এবং OnePlus 9 Pro এর গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশন এখন ফাঁস হয়েছে। চলতি বছরে মার্চ মাসের মাঝামাঝি সময়ে Oneplus 9 সিরিজ লঞ্চ হওয়ার কথা রয়েছে। এর পাশাপাশি সাপ্লাই সোর্সেস থেকে জানা গিয়েছে যে সংস্থা ওয়ানপ্লাস 9 লাইটের সাথে OnePlus 9 এবং OnePlus 9 Pro এর সাথে আসতে পারে।

OnePlus 9 এবং OnePlus 9 Pro এর লেটেস্ট কিছু ফটো অনলাইনে লীক হয়েছে। যার থেকে ফোনের গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। ছবিগুলি থেকে জানা গিয়েছে যে আসন্ন ওয়ানপ্লাস স্মার্টফোনে একটি পাঞ্চ-হোল ডিসপ্লে দেওয়া হবে। নতুন ফটোগুলি এর আগে ফাঁস হওয়া ফটোগুলির অনুরূপ।

Oneplus 9 specs tipped

Digital Chat Station নামের একটি জনপ্রিয় টিপস্টার এর একটি নতুন পোস্ট অনুসারে, Oneplus 9 এর সাথে 6.55 ইঞ্চি ফুল HD+ ফ্ল্যাট ডিসপ্লে হতে পারে যার রিফ্রেশ রেট 120Hz। ওয়ানপ্লাস 9 প্রো-তে 6.8 ইঞ্চি Full QHD+ ডিসপ্লে থাকতে পারে যার রিফ্রেশ রেট 120Hz এবং ডিসপ্লের ধারগুলি কাভার্ড হবে। দুটি ফোনের উপরের ডানদিকে পাঞ্চ-হোল নচ দেওয়া হবে।

চিনা স্মার্টফোন নির্মাতা সংস্থা এখনও নতুন ওয়ানপ্লাস 9 সিরিজের লঞ্চ ডেটের ঘোষনা করেনি। তবে খবরে জানা গিয়েছে যে ওয়ানপ্লাস এর এই ফ্ল্যাগশিপ ফোনের বিক্রি চলতি বছরে মার্চ মাসে শুরু হবে। বর্তমানে কোনও লঞ্চ তারিখ জানা যায়নি।

দুটি স্মার্টফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন 888 চিপসেট দেওয়া হবে। ডিভাইসে 4500mAh ব্যাটারি থাকবে যা 65W এর চার্জিং সপোর্ট করবে। এছাড়া প্রো মডেলে 45W ওয়্যারলেস চার্জিং সপোর্ট থাকবে বলে অনুমান করা হচ্ছে।

ওয়ানপ্লাস 9 এর রিয়ারে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে যা 50 মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরার সাথে আসবে। এছাড়া রিয়ারে 20 মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল এবং OIS সপোর্টের সাথে 12 মেগাপিক্সেল টেলিফোটো ক্যামেরা দেওয়া যেতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo