OnePlus 9 RT অক্টোবর মাসে হবে লঞ্চ, জানুন কী থাকবে ফিচার

OnePlus 9 RT অক্টোবর মাসে হবে লঞ্চ, জানুন কী থাকবে ফিচার
HIGHLIGHTS

OnePlus 9RT ফোনের ফিচার অনেকটা Oneplus 9R মতো হতে পারে

ওয়ানপ্লাস 9RT নামে বাজারে আসতে চলেছে OnePlus 9T

এই বছর অক্টোবর মাসে 'T' ট্রিটমেন্টের সাথে ওয়ানপ্লাস 9R লঞ্চ করবে

Oneplus সংস্থা বর্তমানে তার নতুন স্মার্টফোন-OnePlus 9 RT লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। গত মাসে সামনে আসা খররে জানা গিয়েছিল যে সংস্থা OnePlus 9T হ্যান্ডসেট লঞ্চ না করার সিদ্ধান্ত নিয়েছে। এমন সময়, OnePlus 9RT ফোনের লঞ্চের খবর থেকে মনে করা হচ্ছে, ওয়ানপ্লাস 9RT নামে বাজারে আসতে চলেছে OnePlus 9T। অ্যান্ড্রয়েড সেন্ট্রালের একটি রিপোর্ট অনুসারে, কোম্পানি এই বছর অক্টোবর মাসে 'T' ট্রিটমেন্টের সাথে ওয়ানপ্লাস 9R লঞ্চ করবে। এই ফোন Oxygen OS এর নতুন ভার্সনের সাথে এন্ট্রি করতে পারে।

120Hz রিফ্রেশ রেট ডিসপ্লে

ফিচার এবং স্পেসিফিকেশনের ক্ষেত্রে, OnePlus 9RT অনেকটা Oneplus 9R মতো হতে পারে। যদি এমন হয়, তবে OnePlus 9T ফোনে 120Hz এর রিফ্রেশ রেট সহ 6.5 ইঞ্চির AMOLED ডিসপ্লে, 4500mAh ব্যাটারি এবং 65W ফাস্ট চার্জিং থাকতে পারে।

50 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকতে পারে

ফটোগ্রাফির জন্য, কোম্পানি ফোনে OnePlus Nord 2 এর মত 50 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর দিতে পারে। প্রসেসর হিসেবে কোম্পানি এতে স্ন্যাপড্রাগন 800 সিরিজের যেকোনো লেটেস্ট চিপসেট দিতে পারে। রিপোর্ট অনুযায়ী, এই প্রসেসরটি স্ন্যাপড্রাগন 870+ বা 875 হতে পারে।

নর্ড সিরিজের দুটি নতুন ফোনও আসতে পারে

এই বছরের শেষে সংস্থা তার জনপ্রিয় নর্ড সিরিজের দুটি নতুন স্মার্টফোনও লঞ্চ করতে পারে। এই ফোনের নাম কি হবে এবং কোন ফিচার নিয়ে আসবে সে সম্পর্কে খুব বেশি তথ্য পাওয়া যায় নিই। তবে, যদি কিছু রিপোর্ট বিশ্বাস করা হয়, Nord সিরিজের আওতায় একটি নতুন স্মার্টফোন Nord N20 হতে পারে, যা কোম্পানি OnePlus Nord N10 এর সাক্সেসার হিসেবে লঞ্চ হতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo