OnePlus 9 সিরিজের সাথে বাজারে আসছে OnePlus 9 Lite, ফোনে থাকবে স্ন্যাপড্রাগন 865 প্রসেসর

OnePlus 9 সিরিজের সাথে বাজারে আসছে OnePlus 9 Lite, ফোনে থাকবে স্ন্যাপড্রাগন 865 প্রসেসর
HIGHLIGHTS

ওয়ানপ্লাস 9 সিরিজ (OnePlus 9 এবং OnePlus 9 Pro) এর সাথে OnePlus 9 Lite ফোনও লঞ্চ করা হবে

ওয়ানপ্লাস 9 এবং ওয়ানপ্লাস 9 প্রো-তে সংস্থা লেটেস্ট 5nm চিপসেট সহ স্ন্যাপড্রাগন 888 প্রসেসর দেবে

OnePlus 9 Lite-এ সংস্থা স্ন্যাপড্রাগন 865 প্রসেসর অফার করবে

OnePlus প্রেমিরা অধীর আগ্রহে অপেক্ষা করছে Oneplus 9 Series-এর। আগামী বছর লঞ্চ হওয়া এই সরিজটি গত কয়েক মাস ধরেই খবরে রয়েছে। ওয়ানপ্লাস এর এই আপকমিং সিরিজ সম্পর্কে যা লেটেস্ট খবর শোনা যাচ্ছে, তার অনুসারে ওয়ানপ্লাস 9 সিরিজ (OnePlus 9 এবং OnePlus 9 Pro) এর সাথে OnePlus 9 Lite ফোনও লঞ্চ করা হবে। আশা করা হচ্ছে সংস্থা এই সিরিজটি ২০২১ সালের প্রথম দিকেই লঞ্চ করে দেবে।

স্ন্যাপড্রাগন 865 প্রসেসর থাকবে ফোনে

অ্যান্ড্রয়েড সেন্ট্রালের একটি রিপোর্টে বলা হয়েছে, ওয়ানপ্লাস 9 এবং ওয়ানপ্লাস 9 প্রো-তে সংস্থা লেটেস্ট 5nm চিপসেট সহ স্ন্যাপড্রাগন 888 প্রসেসর দেবে, তবে ওয়ানপ্লাস 9 লাইটে সংস্থা স্ন্যাপড্রাগন 865 প্রসেসর অফার করবে। OnePlus 9 Lite-এ এই প্রোসেসর দিয়ে সংস্থাটি তার নতুন ফোনের দাম কম রাখতে চায়। এখন পর্যন্ত যদি দেখি তবে Oneplus 8T ফোনের দাম 42,999 টাকা থেকে শুরু এবং ওয়ানপ্লাস এর দাম 39,999 টাকা রাখা হয়েছে। তবে OnePlus 7T এখন 37,999 টাকায় পাওয়া যাচ্ছে।

Oneplus 9 series

OnePlus 7T বন্ধ করতে পারে সংস্থা

বিশেষজ্ঞদের মতে, সংস্থা আগামী কয়েক মাসের মধ্যে ওয়ানপ্লাস 7টি বন্ধ করে দিতে পারে। OnePlus 9 Lite ফোন সেই ইউজারদের জন্য উপলব্ধ থাকবে যারা ওয়ানপ্লাস নর্ড এবং ওয়ানপ্লাস 8টি -র মধ্যে ডিভাইস কিনতে চান।

120Hz রিফ্রেশ রেট এবং ফাস্ট চার্জিং

ফিচারগুলির ক্ষেত্রে, OnePlus 8T-র কয়েকটি ফিচার ওয়ানপ্লাস 9 লাইটে পাওয়া যাবে। এটি স্ন্যাপড্রাগন 865 SoC প্রোসেসরের সাথে 90Hz বা 120Hz এর রিফ্রেশ রেট পেতে পারে। অনুমান করা হচ্ছে যে ওয়ানপ্লাস 8T-র ক্যামেরা স্পেসিফিকেশনের সাথে ফোন আসতে চলেছে। লীক কথা অনুসারে, OnePlus 9 Lite -এ 65 ওয়াট ফাস্ট চার্জিং সপোর্ট করতে পারে। OnePlus 9 Lite এর ফিচার সম্পর্কে কথা বলি বর্তমানে কোনও অফিসিয়াল তথ্য দেওয়া হয়নি। এই ক্ষেত্রে, এই ফোনটি কী স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য নিয়ে আসবে তা নিশ্চিত করে কিছু বলা মুশকিল।

Digit.in
Logo
Digit.in
Logo