ONEPLUS 8 LITE ফোনের লিক এসেছে এই ফোনের বিষয়ে দরকারি তথ্য জানুন

ONEPLUS 8 LITE ফোনের লিক এসেছে এই ফোনের বিষয়ে দরকারি তথ্য জানুন
HIGHLIGHTS

OnePlus 8 সিরিজের স্ট্যান্ডার্ড ফ্ল্যাগশিপ মডেলের লাইট ভার্সান আসবে বলে জানা গেছে

এই ভেরিয়েন্টটি OnePlus 8 লাইট হিসাবে আসবে

আর এর মধ্যে একজন টিপস্টার পরবর্তী ফোনের বিষয়ে কিছু দরকারি তথ্য জানিয়েছেন

OnePlus 8 সিরিজের স্ট্যান্ডার্ড ফ্ল্যাগশিপ মডেলের লাইট ভার্সান আসবে বলে মনে করা হচ্ছে। আর এই ভেরিয়েন্ট OnePlus 8 Lite নামে আসতে পারে আর মনে করা হচ্ছে যে এটি এপ্রিল মাসে ভারতীয় বাজারে আসবে। আর এর মধ্যে একজন টিপস্টার পরবর্তী স্মার্টফোনের কিছু আকর্ষণীয় বিষয়ে জানিয়েছেন।

OnePlus 8 Lite ফোনটির স্পেসিফিকেশান বিষয়ে বিখ্যাত টিপস্টার ইশান আগ্রওয়াল করেছেন। টিপস্টার এই নতুন ফোনটি ভারতে লঞ্চ করার টাইমলাইন জানিয়েছেন। এর মধ্যে 91Mobiles য়ের একটি রিপোর্ট অনুসারে ভারতে OnePlus 8 Lite য়ের দাম জানা গেছে আর এই ফোনের বিষয়ে এখানে বেশি জানা গেছে।

সাম্প্রতিক রিপোর্ট অনুসারে OnePlus 8 লাইট ফোনের দাম  GBP 400 (প্রায় 37,500টাকা) হবে। আর এটি দেখে গত বছর লঞ্চ করা OnePlus 7T র দাম GBP 549( প্রায় 51,000 টাকা) আর আশা করা হচ্ছে যে  OnePlus 8 Lite য়ের দাম ভারতে অপেক্ষাকৃত কম হবে।

একটি সাম্প্রতিক রিপোর্ট থেকে OnePlus 8 সিরিজের এপ্রিল মাসে লঞ্চ করা হতে পারে বলে জানা গেছে। আর এই বিষয়ে সন্দেহ নেই যে এই ফোনটি এবার আসতে চলেছে। যদি এর বিষয়ে সব গুজব সত্যি হয় তবে টিপস্টারের নতুন দাবি এই যে OnePlus 8লাইট ভারতে আর সারা বিশ্বে জুলাই মাসের মধ্যে এসে যাবে। আর এখনও পর্যন্ত কোম্পানি জানিয়েছে যে তারা এই ফোনটি তাড়াতাড়ি লঞ্চ করবে।

OnePlus 8 Lite য়ের ডিসপ্লে সম্ভবত Galaxy Note10 য়ের মতন হবে। OnePlus 8 Lite ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে যা ফ্রন্ট ক্যামেরার জায়গায় আসবে। আর OnePlus 8 আর OnePlus 8 ফোনে পাঞ্চ হোল ফোনের বা দিকে দেখা গেছে আর OnePlus 8 Lite ফোনটিতে আপনারা USB টাইপ C পোর্ট পাবেন। আর আর এই ফোনে 3.5mm হেডফোন জ্যাক থাকতে পারে।

OnePlus 8 প্রোর রিউমার্স অনুসারে ফোনে ডুয়াল পাঞ্চ হোল ডিসপ্লে থাকতে পারে আর এই ডিভাইসে OnePlus 7 Pro র মতন কার্ভড ডিসপ্লে থাকতে পারে। আর এই ডিভাইসের রেয়ার ক্যামেরাতে কোয়াড ক্যামেরা সেটআপ থাকতে পারে আর এই ফোনে তিনটি লেন্স আর একটি LED ফ্ল্যাশ ভার্টিকালি থাকতে পারে। আর সেখানে এই ফোনের চতুর্থ ক্যামেরা এর সঙ্গে দকেহা গেছে। OnePlus 8 Pro র প্রোটোটাইপে OnePlus 7T সিরিজের তুলনায় আলাদা গ্রেডিয়েন্ট ডিজাইনের সঙ্গে আসবে। আর OnePlus 8 Pro  ফোনে আপনারা 120Hz রিফ্রেশ রেট ডিসপ্লে পাবেন। আর এই সময়ে  Asus ROG phone II ফোনে এই রিফ্রেশ রেট আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo