ONEPLUS 8 LITE ফোনটি পাঞ্চ হোল ডিসপ্লে আর ডুয়াল রেয়ার ক্যামেরার সঙ্গে আসবে

ONEPLUS 8 LITE ফোনটি পাঞ্চ হোল ডিসপ্লে আর ডুয়াল রেয়ার ক্যামেরার সঙ্গে আসবে
HIGHLIGHTS

এবার ওয়ানপ্লাস মিড রেঞ্জে নতুন ফোন আনবে

OnePlus 8 Lite ফোনের রেন্ডার সামনে এসেছে

OnePlus 8 Lite ফোনে Galaxy Note 10 সিরিজের মতন ডিসপ্লে আছে

আরও একবার মিড রেঞ্জ সেগমেন্টে আসতে পারে OnePlus । সম্প্রতি একটি নতুন লিকে OnePlus 8 Lite লঞ্চ বিষয়ে জানা গেছে। OnePlus 8 আর OnePlus 8 প্রো ফোনের লিকের পরে OnePlus 8 Lite য়ের 360 ডিগ্রি ভিডিও আর CAD রেন্ডার লিক হয়েছে। রেন্ডার থেকে গ্যালাক্সি নোট 10 সিরিজের মতন পাঞ্চ হোল ক্যামেরা থাকতে পারে আর এই ডিসপ্লের সেন্টারে এটি থাকবে।

ওয়ানলিক আর 91Mobile য়ের চুক্তিতে একটি নতুন রিপোর্ট অনুসারে ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। আর এই ফোনটি ব্ল্যাক মডিউলারে আসবে। আর এর সঙ্গে এই ফোনে OnePlus 7Tর মতন ব্যাক গ্লোরিয়াস ব্লু কালারে আনা হবে। আর এই ফোনের ক্যামেরা সেটআপে লেজার অটোফোকাস মডিউলার আর একটি LED ফ্ল্যাশ থাকতে পারে।

ডিভাইসের ফ্রন্টের ক্ষেত্রে OnePlus 8 Lite য়ের ডিসপ্লে Galaxy Note10 য়ের মতন হতে পারে। OnePlus 8 Lite য়ের ডিসপ্লে সেন্টার পাঞ্চ হোল হবে যা ফ্রন্ট ক্যামেরার জায়গায় থাকবে। OnePlus 8  আর ONEPLUS 8 PROর রেন্ডার থেকে পাঞ্চ হোলের ইশ্যে দেখা গেছে। আর এর সঙ্গে OnePlus 8 Lite য়ের টাইপ C পোর্টের সঙ্গে আসতে পারে। আর এই ফোনে 3.5mm হেডফোন জ্যাক নাও থাকতে পারে।

ONEPLUS 8 PRO ফোনে আপনারা ডুয়াল পাঞ্চ হোল ডিসপ্লে পেতে পারেন আর এই ফোনে OnePlus 7 Pro র মতন কার্ভড ডিসপ্লে দেওয়া হতে পারে। আর এই ডিভাইসের ব্যাক প্যানেলে কোয়াড ক্যামেরা সেটআপ থাকবে যা তিনটি লেন্স আর একটি LED ফ্ল্যাশের সঙ্গে ভার্টিকাল স্ট্রিপে দেখা যেতে পারে। আর এর চতুর্থ ক্যামেরা এর সঙ্গে থাকতে পারে। আর এই  ONEPLUS 8 PRO র প্রোটোটাইপে  OnePlus 7T সিরিজের তুলনায় আলাদা গ্রেডিয়েন্ট ডিজাইন দেওয়া হতে পারে।

আর এই ONEPLUS 8 PRO ফোনে 120Hz রিফ্রশ রেট ডিসপ্লে থাকবে। Asus ROG phone IIএই সময়ে একমাত্র ফোন যা 120Hz রিফ্রেশ প্যানেলের সঙ্গে দেখা গেছে।

Digit.in
Logo
Digit.in
Logo