ONEPLUS 7T ফোনের ক্যামেরা সহ একাধিক বিষয়ে জানা গেছে

ONEPLUS 7T ফোনের ক্যামেরা সহ একাধিক বিষয়ে জানা গেছে
HIGHLIGHTS

এই ফোনে 3,800mAh য়ের ব্যাটারি আছে

ফোনে 2K সুপার AMOLED ডিসপ্লে আছে

ফোনটি দুটি কালার ভেরিয়েন্টে আসবে

ওয়ানপ্লাসের আপকামিং ফোন ওয়ানপ্লাস 7T সামনের মাসে লঞ্চ করা হবে। আর এই ফোনয়টি লঞ্চ করার আগে এই ফোনের কিছু স্পেক্স আর ফিচার্স জানা গেছে। এই ফোনে আপনারা 6.55 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে পাবেন আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855+ SoC, 3800mAh য়ের ব্যাটারি থাকবে। আর এই ফোনটি 26 সেপ্টেম্বর লঞ্চ করা হবে।

শুধু তাই নয় এর সঙ্গে আপনারা প্রথম ওয়ানপ্লাস টিভি ও এই সময়ে পেতে পারে। আর আপনাদের জানিয়ে রাখি যে টিপস্টার ইশান আগ্রওয়াল অনুসারে ওয়ানপ্লাস এই ফোনের স্টোরেজ ভেরিয়েন্ট দুটি আনতে পারে। 8GB/128GB আর 8GB/256GB। আর এই ফোনটি দুটি কালার ভেরিয়েন্টে আসতে পারে। আর এই ফোনে আপনারা ফ্রস্টেড সিলভার আর হেজ ব্লু কালারে পেতে পারেন।

টিপস্টার এর সঙ্গে এও বলেছেন এজ এইউ ফোনে 3800mAh য়ের ব্যাটারি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855+ চিপসেট থাকতে পারে। আর এই ফোনের ক্যামেরাতে আপনারা ট্রিপেল রেয়ার ক্যামেরা সেটআপ পেতে পারেন। আর এই ফোনে 48MP র ক্যামেরা থাকতে পারে আর সঙ্গে ফোনে একটি 16MP র সেকেন্ডারি আর একটি 12MP র ক্যামেরা থাকতে পারে। আর এই ফোনের ফ্রন্টে আপনারা 16MP র ক্যামেরা পেতে পারেন।

আর আমরা যদি OnePlus 7T Pro ফোনের বিষয়ে বলি তবে এই ফোনের বিষয়ে এখনও কিছু জানা জায়নি। আর এই ফোনটিও হয়ত স্ন্যাপড্র্যাগন 855+ য়ের সঙ্গে থাকতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo