OnePlus 10 Pro এর লঞ্চের তারিখ নিশ্চিত! কীভাবে করবেন ফোনের প্রি-রেজিস্ট্রেশন

OnePlus 10 Pro এর লঞ্চের তারিখ নিশ্চিত! কীভাবে করবেন ফোনের প্রি-রেজিস্ট্রেশন
HIGHLIGHTS

OnePlus এর নতুন সিরিজ OnePlus 10 সিরিজের লঞ্চের তারিখ অবশেষে প্রকাশ করা হয়েছে

OnePlus 10 সিরিজের প্রি-সেল চিনে 4 জানুয়ারি রাত 10 টায় শুরু হবে

OnePlus CEO Pete Lau ঘোষণা করেছিলেন যে OnePlus 10 Pro 2022 সালের জানুয়ারিতে লাইভ হবে

OnePlus এর নতুন সিরিজ OnePlus 10 সিরিজের লঞ্চের তারিখ অবশেষে প্রকাশ করা হয়েছে। Weibo-এর একটি অফিসিয়াল পোস্ট অনুসারে, OnePlus 10 Pro-এর বুকিং এখন চিনে শুরু হয়েছে, যার অর্থ হল ফ্ল্যাগশিপ ফোনটি শীঘ্রই গ্লোবল লঞ্চ করা হবে এবং এতে বেশি সময় নেওয়া উচিত নয়। আপনি যদি এই ফোনটি প্রি-রেজিস্টার করতে চান তবে আপনি নিচে দেওয়া প্রসেস ফলো করতে পারেন:

OnePlus 10 সিরিজের প্রি-সেল চিনে 4 জানুয়ারি রাত 10 টায় শুরু হবে এবং বুকিং সম্পূর্ণ বিনামূল্যে। প্রি-রেজিস্ট্রেশন করা ইউজারদের কোম্পানি 1000 ইউয়ান বা প্রায় $157 ডলার এর গিফট দেবে। এর আগে, ওপ্পোর চিফ প্রোডাক্ট অফিসার এবং ওয়ানপ্লাস এর OnePlus CEO Pete Lau ঘোষণা করেছিলেন যে OnePlus 10 Pro 2022 সালের জানুয়ারিতে লাইভ হবে। আগে আসা খরব থেকে জানা গিয়েছে 5 জানুয়ারি এই ফোন রিলিজ হওয়ার কথা ছিল, তবে এখন অফিসিয়ালি একদিন আগে হওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। 

OnePlus 10 Pro এর স্পেসিফিকেশন

OnePlus এর এই স্মার্টফোনটি একটি 32MP সেলফি ক্যামেরা সহ আসার খরব রয়েছে। পিছনে, ফোনে একটি 50MP আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি 48MP প্রাইমারি ক্যামেরা এবং 3x জুম সহ একটি 8MP টেলিফটো লেন্স থাকতে পারে৷ টিপস্টার জানিয়েছে যে OnePlus 10 Pro Android 12 ভিত্তিক ColorOS 12 কাস্টম UI-তে চলবে। হ্যান্ডসেটটি 80W ওয়্যার্ড চার্জিং এবং 50W ওয়্যারলেস ফাস্ট চার্জিং সাপোর্ট দিতে পারে। স্মার্টফোনে একটি 6.7-ইঞ্চি 1440p LTPO AMOLED ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে। স্ক্রিনটি 120Hz ডিসপ্লে রিফ্রেশ রেট দিতে পারে।

OS সম্পর্কে কথা বললে, এই ফোনটি Android 12 ভিত্তিক ColorOS-এ কাজ করে। এছাড়াও, ডিজিটাল চ্যাট স্টেশন ফোনের ফিচার এবং স্পেসিফিকেশন সম্পর্কে অন্য কোনও তথ্য দেয়নি। তবে, অনুমান করা হচ্ছে যে এই ফোনটি 12GB পর্যন্ত LPDDR5 RAM এবং 256GB পর্যন্ত UFS 3.1 স্টোরেজের সাথে আসতে পারে। একই সঙ্গে প্রসেসর হিসেবে কোম্পানি এই ফোনে Snapdragon 8 Gen 1 চিপসেট দিতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo