Nothing Phone 3 Leaks: নথিং ফোন ৩ ফোনের ভারতীয় দাম এবং স্পেক্স হল ফাঁস, জানুন আপনার বাজেট ফিট হবে কিনা!

Nothing Phone 3 Leaks: নথিং ফোন ৩ ফোনের ভারতীয় দাম এবং স্পেক্স হল ফাঁস, জানুন আপনার বাজেট ফিট হবে কিনা!
HIGHLIGHTS

Nothing Phone 2a লঞ্চের পর, এবার Nothing Phone 3 ফোনের লঞ্চ প্রায় কাছাকাছি হতে চলেছে

লঞ্চের আগেই অনলাইনে আপকামিং ফোনের একাধিক লিক প্রকাশ হয়েছে

লেটেস্ট রিপোর্ট অনুযায়ী, নথিং ফোন ৩ এর দাম ভারতে 40,000 থেকে 45,000 টাকার মধ্যে হতে পারে

Nothing Phone 2a লঞ্চের পর, এবার Nothing Phone 3 ফোনের লঞ্চ প্রায় কাছাকাছি হতে চলেছে। প্রতি বছর জুলাই মাসে নাথিং তার ফ্ল্যাগশিপ ফোন লঞ্চ করে। এবারও তাই আশা করা হচ্ছে যে নথিং ফোন 3 আগামী কয়েক মাসে লঞ্চ হতে পারে। তবে Carl Pei এর কোম্পানি এখনও পর্যন্ত তার আপকামিং ফোনের বিষয় কোনো তথ্য দেয়নি।

আশা করা হচ্ছে যে নথিং ফোন ২ এর সাক্সেসার হিসেবে আসতে পারে নথিং ফোন ৩। তবে লঞ্চের আগেই অনলাইনে আপকামিং ফোনের একাধিক লিক প্রকাশ হয়েছে। লিক অনুযায়ী, নথিং ফোন ৩ এর দাম ফোন ২ এর তুলনায় কম হতে পারে।

আরও পড়ুন: Vivo T3x 5G স্মার্টফোন চলতি মাসেই হতে পারে লঞ্চ, এই দামে করবে এন্ট্রি, জানুন কী থাকবে বিশেষ

কত হবে Nothing Phone 3 এর দাম

Nothing Phone (3) price in India, chipset details leaked: Know more
নথিং ফোন ২ এর সাক্সেসার হিসেবে আসতে পারে নথিং ফোন ৩

লেটেস্ট রিপোর্ট অনুযায়ী, নথিং ফোন ৩ এর দাম ভারতে 40,000 থেকে 45,000 টাকার মধ্যে হতে পারে। বলে দি যে নথিং ফোন ২ এর দাম 45,000 টাকা থেকে শুরু হয়েছিল। পাশাপাশি, ফোনের টপ ভ্যারিয়্যান্টের দাম 50,000 টাকা পর্যন্ত রাখা হয়েছিল।

Nothing Phone (3) এর লিক স্পেসিফিকেশন

দামের পাশাপশি, নথিং ফোন 3 ফোনে নতুন Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেট দেওয়া হবে বলে জানা গেছে। তবে এছাড়া ফোন সম্পর্কে আর কোনও তথ্য পাওয়া যায়নি। কিন্তু লিকগুলি থেকে অনুমান করা হচ্ছে যে আপকামিং ফোনে বড় ডিসপ্লে এবং একটি বড় ব্যাটারি থাকবে। এছাড়া এই ফোনটি ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসতে পারে।

আরও পড়ুন: AI Eraser Feature: Google Pixel কে টেক্কা দিতে OnePlus আনল নতুন এআই ফিচার, জানুন কোন স্মার্টফোনে আসবে এবং কীভাবে কাজ করবে

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo