নোকিয়া ডেয়ারডেভিল 48 MP ক্যামেরার সঙ্গে লিক হয়েছে

নোকিয়া ডেয়ারডেভিল 48 MP ক্যামেরার সঙ্গে লিক হয়েছে
HIGHLIGHTS

Nokia Deardevil ফোনে 3,500mAh য়ের ব্যাটারি থাকতে পারে

ফোনটি অ্যান্ড্রয়েড পাইয়ের সঙ্গে স্পট হয়েছে

Nokia 5.1 য়ের পরের জেনারেশানের ফোন হিসাবে নোকিয়া ডেয়ারডেভিল আসতে পারে

জানা গেছে যে এই সময়ে HMD গ্লোবাল তাদের একটি নতুন নোকিয়া ফোন আনার তোড়জোড় করছে আর এটি 48MP র রেয়ার ক্যামেরা যুক্ত। আর এই ফোনটি লিক হয়েছে বলে জানা গেছে। রিপোর্ট অনুসারে এই ফোনে ট্রিপেল রেয়ার ক্যামেরা থাকতে পারে। আর এর সঙ্গে এই ফোনে সার্কুলার মোডও দেওয়া হতে পারে।

এই নতুন ফোনটির কোডনেম ‘Daredaevil’ দেওয়া হয়েছে। লিক অনুসারে এই ডিভাইসের ব্যাকে গ্লসি ফিনিশ থাকবে আর এটি ফিজিকাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে আসবে। আর এই ফোনে ওয়াটার ড্রপ নচও থাকতে পারে। আর আপকামিং নোকিয়া ব্র্যান্ড ফোন স্ন্যাপড্র্যাগন 660 SoC র সঙ্গে আসতে পারে।

এই ফোনটি বাজারে Nokia 5.2 নামে লঞ্চ করা হতে পারে। এই ছবি গুলি থেকে Baidu তে স্পট করা হয়েছে। আর এই ছবিতে ফোনের পেছনের দিকের সার্কুলার ক্যামেরা মডিউলার দেওয়া হেয়ছে। EXIF ডাটা  থেকে সংকেত দিপাওয়া গেছে যে নোকিয়া ডেয়ারডেভিল হ্যান্ডসেটে f/1.8 অ্যাপার্চারের 48MP ক্যামেরা থাকতে পারে। আর আর এর সঙ্গে খবর অনুসারে একটি ছবিতে এই ফোনকে HMD গ্লোবাল ডেয়ারডেভিল বলা হয়েছে।

এই ফোনের ডিসপ্লে রেজিলিউশান 1080×2340 পিক্সাল হতে পারে। আর এই ফোনের পিক্সা ডেনসিটি 410 ppi হতে পারে। আর এর সঙ্গে এই ফোনে একটি 3500mAh য়ের ব্যাটারি থাকতে পারে বলে জানা গেছে , তবে এটি ফাস্ট ফাস্ট চার্জ সাপোর্ট করবে কিনা সেই বিষয়ে কিছু জানা জায়নি। আপনাদের জানিয়ে রাখি যে ক্যামেরা UI তে ওয়াইড অ্যাঙ্গেল অপশান আছে। 

ইমেজ সোর্সঃ Baidu

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo