পাঞ্চ হোল ক্যামেরার NOKIA 9 PUREVIEW 49,999 টাকায় লঞ্চ হল

পাঞ্চ হোল ক্যামেরার NOKIA 9 PUREVIEW 49,999 টাকায় লঞ্চ হল
HIGHLIGHTS

49,999 টাকায় ফোনটি লঞ্চ হল

ফ্লিপকার্ট আর নোকিয়ার অনলাইন সাইট থেকে বিক্রি করা হবে

ফোনটি পাঁচটি ক্যামেরার সঙ্গে এসেছে

আমরা এর আগেই আপনাদের জানিয়েছিলাম যে HMD গ্লোবাল তাদের পাঁচ ক্যামেরা ফোন Nokia 9 Pureview ফোনটি লঞ্চ করবে আর কোম্পাই এই ফোনটি লঞ্চ করে দিয়েছে। 

এই Nokia 9 Pureview ফোনটি কোম্পানির ফ্ল্যাগশিপ হ্যান্ডসেট এটি স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার যুক্ত আর এর সঙ্গে এই ফোনটির সঙ্গে OnePlus 7 সিরিজ, Nubia Red Magic 3, BlackShark 2 ইত্যাদি ফোন গুলিও স্ন্যাপড্র্যাগন 855 SoC র সঙ্গে এসেচজে। এই নোকিয়া ফোনটি মেটাল ফ্রেম, গ্লাস স্ট্যান্ডববিচ বডি আর নোকিয়া 8 য়ের মতন ডায়মন্ড কাট ফিনিশ যুক্ত।

Nokia 9 Pure View ফোনটির স্পেসিফিকেশান

এই ফোনে আপনারা 5.5 ইঞ্চির p-OLED ডিসপ্লে দেওয়া হয়েছে আর এই ডিসপ্লে 2K রেজিলিউশান আর 18:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে এসেছে আর এই ডিসপ্লে HDR10 সার্টিফায়েড। আর এই ডিভাইসে ওয়াটার আর ডাস্ট রেজিস্টেন্স করার জন্য এটি IP67 রেটিং যুক্ত। আর এই ফোনে কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান দেওয়া হয়েছে। আর এই ফোনে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা 6GB র‍্যামের সঙ্গে 128GB স্টোরেজ পাবেন। আর এই ফোনে একটি কুই চার্জ 3 যুক্ত 10W ফাস্ট চার্জ যুক্ত 3320mAH ব্যাটারি আছে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড 9 পাইয়ের সঙ্গে এসেছে।

এই ফোনের সব থেকে বড় বৈশিষ্ট্য এই ফোনের ক্যামেরা। এই ফোনটির ব্যাকে মোট পাঁচটি ক্যামেরা আছে। যা পাঁচটি 12MP র ক্যামেরা যুক্ত আর এই ফোনে তিনটি মনোক্রোম আর দুটি RGB সেন্সার আছে। বেশি ডেপথ ইনফর্মেনশানের জন্য এই ফোনে ToF সেন্সার দেওয়া হয়েছে। আর এই ফোনের ফ্রন্টে একটি 20MP ক্যামেরা দেওয়া হয়েছে।

Nokia 9 Pure View য়ের দাম আর কোথায় কেনা যাবে

এই ফোনটি 49,999 টাকায় লঞ্চ করা হয়েছে আর এই ফোনটয়ি ফ্লিপকার্ট আর নোকিয়া ডট কমে কেনা যাবে। ফোনটি 17 জুলাই থেকে অফলাইনে কেনা যাবে। এই ফোনটির সঙ্গে লিমিটেড অফারে ফ্রি দেওয়া হবে জার দাম 9,999 টাকা।

Digit.in
Logo
Digit.in
Logo